kolkata bengali news

ডেস্ক: সেনাবাহিনীর জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে বিশেষ উদ্যোগ নিল বিরাট কোহলির টিম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দলের প্রতিটি হোম ম্যাচে ভারতীয় জওয়ানদের বিশেষভাবে আমন্ত্রণ জানালো আরসিবি কর্তৃপক্ষ। এই বিশেষ উদ্যোগে আরসিবির সঙ্গে হাত মিলিয়েছে কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন ও ভারতী সিমেন্ট।

বুধবার কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স দলের সাতটি হোম ম্যাচে ভারতীয় জওয়ানদের আমন্ত্রণ জানানো হবে। চিন্নাস্বামীতে আয়োজিত প্রতি ম্যাচে ৬০ জন করে ভারতীয় সেনা বাহিনীর জওয়ান খেলা দেখতে গ্যালারিতে উপস্থিত থাকবেন। এর জন্য কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও ভারতী সিমেন্ট প্রত্যেকে কুড়িটি করে বিশেষ টিকিট সেনার হাতে তুলে দেবে।

 

‘ভারতীয় সেনা দেশের গৌরব। আমাদের দেশের প্রহরী তাঁরা। কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও ভারতী সিমেন্ট সেনাবাহিনীকে সম্মান জানাতে, জওয়ানদের হাতে আরসিবির প্রতিটি হোম ম্যাচে ৬০টি করে টিকিট তুলে দেবে’, বলা হয় ওই বিজ্ঞপ্তিতে। প্রসঙ্গত, বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে চেন্নাস্বামীতে প্রথম হোম ম্যাচ খেলবে আরসিবি। তাদের শেষ হোম ম্যাচ ৪ মে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে।

উল্লেখ্য, এর আগে পুলওয়ামা জঙ্গি হামলায় শহিদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করেছিল বিসিসিআই। পাশাপাশি, আইপিএলের উদ্বোধনী ম্যাচে শহিদ জওয়ানদের পরিবারের হাতে ২০ কোটি টাকা তুলে দেওয়া হয় সিওএ ও ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here