নিজস্ব প্রতিনিধি, বীরভূম: ভালো নেই ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি তথা বীরভূমের বাড়ির ছেলে প্রণব মুখোপাধ্যায়। ভেন্টিলেশন সাপোর্টে দিল্লির সেনা হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। ভারতরত্নের দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা করছে গোটা দেশ। সেই ধারা অব্যাহত রেখে প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়ের নির্দেশে বৃহস্পতিবার বক্রেশ্বর সতীপীঠে বীরভূম জেলার জাতীয় কংগ্রেসের সভাপতি সঞ্জয় অধিকারী উদ্যোগে মহাযজ্ঞের আয়োজন করা হয়।

গত সোমবার থেকে দিল্লির সেনা হাসপাতালে চিকিৎসাধীন দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। বর্তমানে তিনি ভেন্টিলেশনে রয়েছেন তিনি। তার আরোগ্য কামনা করে এদিন বীরভূমের অন্যতম সতীপীঠ বক্রেশ্বরে মহাযজ্ঞ ও পুজো পাঠের আয়োজন করা হয়। প্রণব বাবুর প্রাক্তন সাংসদ পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়ের নির্দেশে এই মহাযজ্ঞ ও পুজোপাঠের আয়োজন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই গত মঙ্গলবার থেকে পৈত্রিক ভিটে জপেশ্বর শিব মন্দিরে তিনদিন ধরে হয়েছে মহামৃত্যুঞ্জয় মহাযজ্ঞ। প্রাক্তন রাষ্ট্রপতি সুস্থতা কামনা করে বহু স্থানে তার শুভানুধ্যায়ীরা পূজাপাঠ করে চলেছে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় প্রণব বাবুর মৃত্যুর ভুল খবরে রীতিমতো চাঞ্চল্য ছড়ায়। তবে সে তথ্য খারিজ করে ছেলে অভিজিত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে দেন বাবার শারীরিক অবস্থা স্থিতিশীল। এদিনের বক্রেশ্বর সতীপীঠে মহাযজ্ঞের উদ্যোক্তা জাতীয় কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি সঞ্জয় অধিকারী বলেন,” প্রণব বাবুর দ্রুত সুস্থতা কামনা করে এদিন মহাযজ্ঞের আয়োজন করা হয়েছিল। অভিজিত বাবুর নির্দেশে এই আয়োজন করা হয়। আশা করছি তিনি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসবেন আমাদের মধ্যে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here