ডেস্ক :বলিউডে বিয়ের যোগ চলছে। তালিকাটা বেজায় লম্বা। বিরুস্কা,সোনম-আনন্দ তো রয়েছে। সম্প্রতি নিজের দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন হিমেশ রেশামিয়া। পাশাপাশি নিজের বহুদিনের বয়ফ্রেন্ড অঙ্গদকে বিয়ে করেছেন নেহা ধুপিয়া। বলিউডের বাতাসে উড়ে বেড়াচ্ছে দীপিকা ও রণবীর সিং-এর বিয়ের কথা। তাঁদের সঙ্গ দিয়েছে কৃতি শ্যানন ও সুশান্ত সিং রাজপুতের বিয়েও। এবারে সেই তালিকায় নতুন সংযোজন হতে পারে শ্রদ্ধা কাপুর। এমনিতেই শ্রদ্ধার সম্পর্কের বিষয় কারোর অজানা নয়।

কখনও ফারহান আখতার কিংবা আদিত্য রয় কাপুর এদের বিশেষ তালিকায় রাখা যেতেই পারে। এবারে নিজের মেয়ের বিয়ের ব্যাপারে মুখ খুললেন স্বয়ং বাবা শক্তি কাপুর। তিনি এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে ”প্রত্যেক বাবাই চায় তাঁর মেয়ে একটা ভালো পরিবার ও সুখের সংসার পাক। কিন্তু এই ব্যাপারে আজকাল কার দিনে নিজের ছেলে-মেয়েদের সঙ্গে পরামর্শ করা উচিত। শ্রদ্ধা যখনই তাঁর বিয়ে নিয়ে কোন কথা আমাদের জানাবে তখনই আমরা এই বিষয় নিয়ে আলোচনা শুরু করব। সে নিজের ইচ্ছায় যাকে পছন্দ করবে আমরা তাঁকেই মেনে নেব।” উল্লেখ্য বেশ কিছুদিন আগে ফারহান আখতারের সাথে ‘লিভ-ইন’ করায় শ্রদ্ধাকে শাসন করেন শক্তি কাপুর।

এমনকি ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে টেনে বার করে নিয়ে আসেন তিনি। সেই খবর ঝড় তোলে মিডিয়াতে। বাবার এই মন্তব্যর উত্তর শ্রদ্ধা এখনও জানায়নি। তিনি আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘সাহু’ নিয়ে। যেখানে তাঁকে দেখা যাবে প্রভাসের বিপরীতে। এছাড়াও তাঁর হাতে আছে পরিচালক শ্রী নারায়নের ‘বাত্তি গুল মিটার চালু’ ও ‘স্ত্রী’ সিনেমা। তারপরেই ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়ালের বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা শ্রদ্ধা কাপুরের। এই সিনেমার শুটিং শুরু হবে চলতি বছরের শেষে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here