কংগ্রেসের যোগ দেওয়া ভুল ছিল, হেরে যাওয়ার পর যোগাযোগও করেনি: রবি কিষণ

0
29
ravi-kishan

মহানগর ওয়েবডেস্ক: ভোজপুরি এবং বলিউডের জনপ্রিয় অভিনেতা রবি কিষণ লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের ভিভিআইপি আসন গোরক্ষপুর থেকে প্রার্থী হয়েছেন। তবে ২০১৪ সালে কংগ্রেসের টিকিট পেয়ে লড়াই করা সবথেকে বড় ভুল কাজ ছিল বলে দাবি করলেন তিনি।

এক সর্বভারতীয় সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই বললেন বিজেপি নেতা রবি রবি কিষণ। তিনি আরও বলেন, আমার বরাবর ইচ্ছা ছিল এন টি রামা রাও এবং বিনোদ খান্নার মতো একজন রাজনৈতিক নেতা হওয়ার। যারা চলচ্চিত্রের সঙ্গে যুক্ত থেকেও পরে রাজনৈতিক নেতা হিসেবে নিজদের জায়গায় প্রতিষ্ঠিত হয়েছেন।’ তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আমাকে আশির্বাদ করেছেন কারণ তাঁরা আমার গম্ভীরতা বুঝতে পেরেছেন। ২০১৪ সালে নরেন্দ্র মোদীকে টয়লেট নিয়ে কথা বলতে শুনি। এই প্রথমবার আমি কোনও প্রধানমন্ত্রীকে দেখি যিনি টয়লেটের মতো গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলছেন। আর তা দেখেই আমি তার ওপর মুগ্ধ হয়ে যাই। এরপর যোগীজি যখন আমাকে নির্বাচনে লড়তে বলেন তখনই আমি রাজি হয়ে যাই এবং গোরক্ষপুর থেকে আসনে বিজেপি প্রার্থী হয়ে নির্বাচনী লড়াইয়ে অংশগ্রহণ করি।’

কংগ্রেস ছাড়ার প্রসঙ্গে রবি কিষণকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কংগ্রেসে যোগ দেওয়া আমার সবথেকে ভুল কাজ ছিল। যখন আমি নির্বাচন হেরে যাই তখন দল একবারও আর আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেনি।’ উল্লেখ্য, ২০১৪ সালে রবি কিষাণ উত্তরপ্রদেশের জৌনপুর কেন্দ্র থেকে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন। তিনি ৪২,৭৫৯ ভোট পেয়ে হেরে যান বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here