মহানগর ওয়েবডেস্ক: দেখতে দেখতে ১৪ দিন হয়ে গেল সুশান্ত সিং রাজপুত এই পৃথিবীতে নেই। কিন্তু তাঁর অকাল প্রয়াণের শোকে ডুবে আছে গোটা দেশ। এখনও কেউ মেনে নিতে পারছেন না যে, সুশান্তকে অবসাদজনিত কারণে আত্মহননের পথ বেছে নিতে হল।

সুশান্তের সঙ্গে সেদিন একটাবার কথা না বলার জন্য আক্ষেপ করছেন শোয়েব আখতার। কিংবদন্তি প্রাক্তন পাক স্পিডস্টার বলছেন যে, তাঁর সঙ্গে সুশান্তের দেখা হয়েছিল চার বছর আগে। কিন্তু সেদিন কোনও কথা হয়নি দু’জনের।

শোয়েব নিজের ইউটিউব চ্যানেলে বলছেন, “সুশান্তের সঙ্গে আমার ২০১৬ সালে মুম্বইতে দেখা হয়। সত্যি বলতে ওকে দেখে আমার আত্মবিশ্বাসী মনে হয়নি। ও মাথা নিচু করে আমায় পাস দিয়ে বেরিয়ে গিয়েছিল। আমার এক বন্ধু বলে ও এমএস ধোনির বায়োপিকে অভিনয় করছে। আমি ভেবেছিলাম ওর অভিনয় দেখব। ও ভাল সিনেমা করছিল। ধোনির বায়োপিক দুর্দান্ত ভাবে সফল হয়। এখন আক্ষেপ হচ্ছে কেন ওর সঙ্গে কথা বললাম না! সেদিন দাঁড়িয়ে কিছু কথা বলতে পারতাম জীবন নিয়ে। আমার জীবনের কথা বলতাম, নিজের অভিজ্ঞতা ভাগ করে নিতাম। ওর জীবনে একটা বৃহত্তর দৃষ্টিভঙ্গি দিতে পারতাম।”

শোয়েব বলছেন জীবন শেষ করে দেওয়াটা কোনও বিকল্প হতে পারে না। তাঁর মতে জীবনে আসা ধাক্কাগুলোই সম্পদ। সমস্যা হলে আলোচনা করা উচিত বাকিদের সঙ্গে। আখতার অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের দৃষ্টান্ত দিয়ে বলেছেন যে দীপিকাও ব্রেকআপের পর মানসিক অবসাদের কথা জানিয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here