news bengali kolkata

নিজস্ব প্রতিবেদক, ভাঙড়: ‘দিদিকে বলো’র পর ‘বাংলার গর্ব মমতা’ কর্মসূচিতে দলের পুরানো কর্মীদের সক্রিয় করতে বেশ কিছুদিন ধরেই উঠে পড়ে লেগেছেন ভাঙড়ের বিধায়ক তথা মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা। রবিবার সেই উদ্দেশ্য নিয়েই করলেন বৈঠক। আর সেই বৈঠকেই বিজেপি থেকে পুনরায় তৃণমূলে ফিরে এলেন ভাঙড়ের প্রাক্তন জেলা পরিষদ সদস্য মীর তাহের।

বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে দলের সংগঠনকে মজবুত করে পুরনো নিষ্ক্রিয় কর্মীদের ফের সংগঠনমুখো করতে উদ্যোগী হয়েছেন রেজ্জাক। রবিবার সল্টলেকে নিজের অফিসে বৈঠকে বসেন তিনি। উপস্থিত ছিলেন ভাঙড়ের বর্ষিয়ান তৃণমূল নেতা আমিরুল মাষ্টার, হবিবার রহমান, মাসুদ মাষ্টার, বিনয় সহ মীর তাহেররা। মীর তাহের ভাঙড়ের প্রাক্তন জেলা পরিষদ সদস্য। তৃণমূলের প্রতি মোহ ভঙ্গ হয়ে বিজেপিতে যোগদান করেছিলেন তিনি। পুনরায় রেজ্জাক মোল্লার হাত ধরে ফিরে এলেন জোড়াফুল শিবিরে।

ভোট স্ট্রাটেজিস্ট প্রশান্ত কিশোরের টিমের দেওয়া নিষ্ক্রিয় পুরনো কর্মীদের নামের লিষ্ট পেয়েছেন রেজ্জাক। সেই তালিকা ধরেই আলোচনার টেবিলে বসেন তিনি। তাঁদের ক্ষোভ দুঃখের কথা জানতে চেয়ে এবং দলের মূলস্রোতে ফিরি আসার জন্য আহ্বান জানান। রেজ্জাক মোল্লার পাশাপাশি এই বৈঠকে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য নান্নু হোসেন এবং মোস্তাক আহমেদ। তাঁরা বলেন, দলের এই পুরানো কর্মীরা নতুন করে ফিরে আসায় সংগঠন আরো মজবুত হবে। দলের সদস্য বৃদ্ধিতেও জোর দেওয়া হবে বলে জানানো হয়েছে। এদিন পুরানো কর্মীদের ফুল উত্তরীয় দিয়ে বরণ করে নেন মন্ত্রী রেজ্জাক মোল্লা। রেজ্জাকের পাশাপাশি এদিন ক্যানিং পূর্বেও ‘বাংলার গর্ব মমতা’ কর্মসূচীতে পুরানো কর্মীদের সম্মান জানান শওকত মোল্লা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here