কলকাতা নিউজ

 

নিজস্ব প্রতিনিধি: প্রশাসনিক স্তরে চলতি রদবদলের অঙ্গ হিসেবে রাজ্য সরকার এদিনও আইপিএস স্তরে বেশকিছু আধিকারিককে আজ বদলি করেছে। পূর্ব মেদিনীপুরের নতুন পুলিশ সুপার হচ্ছেন অমরনাথ কে, আলিপুরদুয়ারের এসপি অমিত কুমার সিংকে কম্পালসারি ওয়েটিংয়ে পাঠানো হয়েছে। আজ নবান্ন থেকে এই বিষয়ে বিজ্ঞপ্তি জারি হয়েছে।

ব্যারাকপুর পুলিশ কমিশনার অজয় নন্দ এবং শিলিগুড়ি পুলিশ কমিশনার দেবেন্দ্র প্রকাশ সিংকে বদলি করা হয়েছে। কৃষ্ণনগর পুলিশ জেলার পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষকে সরিয়ে দেওয়া হয়েছে। অন্যদিকে, দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক হিসাবে পি উলগানাথনকে ফিরিয়ে আনা হয়েছে। তিনি অন্তরা আচার্যর স্থলাভিষিক্ত হবেন।

জেলাশাসক স্তরে রদবদল হয়েছে বেশ কয়েকটি। দক্ষিণ ২৪ পরগণার নতুন জেলাশাসক হলেন পি উল্গানাথন। এখনকার জেলাশাসক কেএমডিএ–র সিইও হলেন। পশ্চিম বর্ধমানের জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তবকে পশ্চিমবঙ্গ খনিজ উন্নয়ন নিগমের এমডি করা হল। সেই সঙ্গে তাঁকে শিল্প ও বাণিজ্য দফতরের অতিরিক্ত সচিবের দায়িত্বও দেওয়া হল। পশ্চিম বর্ধমানের নতুন জেলাশাসক হলেন বিভু গোয়েল। তিনি তথ্যপ্রযুক্তি দফতরের যুগ্ম সচিব পদে ছিলেন। দার্জিলিঙের জেলাশাসক শশাঙ্ক শেঠিকে নদিয়ার জেলাশাসক করা হল। তাঁর জায়গায় দার্জিলিঙের জেলাশাসক হয়ে এলেন পুন্নম বালাম। তিনি এতদিন পশ্চিমবঙ্গ শিল্পোন্নয়ন নিগমের এক্সিকিউটিভ ডিরেক্টর ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here