Parul

মহানগর ডেস্ক: বড় দায়িত্ব পেয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি এখন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। সর্বভারতীয় স্তরে দলের বিস্তার বৃদ্ধির জন্য ভিন রাজ্যে পাড়ি দেবেন তিনি। রাজনৈতিক মহলে কানাঘুষো এমনটাই।

ads

মুকুল রায়ের দলে ফেরার পর থেকে জোর আলোচনা শুরু হয়েছে ত্রিপুরাকে কেন্দ্র করে। আগামী দিনে অভিষেক ত্রিপুরাতে যেতে পারেন বলে মনে করা হচ্ছে। সামনের মাসেই তিনি সে রাজ্যে যেতে পারেন বলে সূত্রের খবর। মাস ২০ পরেই সেখানে নির্বাচন। সে কথা মাথায় রেখে কোমর বাঁধতে শুরু করেছে তৃণমূল-কংগ্রেস। ইতিমধ্যে সেখানে জনপ্রিয়তা বাড়তে শুরু করেছে বলে দাবি পার্টির পক্ষ থেকে। উনকোটি, ধলাই-সহ বিভিন্ন জেলায় তৃণমূলে যোগদানের প্রবণতা বেড়েছে বলে দাবি। সেই সঙ্গে জনপ্রিয়তা লাভ করছে ‘খেলা হবে’ শ্লোগান।

বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরকে পরাস্ত করে আত্মবিশ্বাসে বলীয়ান ঘাসফুল শিবির। সর্বভারতীয় স্তরে নিজেদের প্রভাব বৃদ্ধি করার জন্য উত্তর প্রদেশও এবার পৌঁছে যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা। একুশে জুলাই গুজরাট কিংবা উত্তর প্রদেশের মতো রাজ্যে তৃণমূলের শহিদ দিবস পালন করা হবে বলে কিছু দিন আগেই জানা গিয়েছে। ত্রিপুরাতেই চলছে এই আয়োজন। আগরতলা, ধর্মনগর, উদয়পুরে নেত্রীর ভাষণ পৌঁছে যাওয়ার কথা রয়েছে। ব্যবস্থা করা হয়েছে জায়ান্ট স্ক্রিনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here