Home Featured আম গাছ থেকে উদ্ধার হল বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, শরীরের ওপর তৃণমূলের পতাকা

আম গাছ থেকে উদ্ধার হল বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, শরীরের ওপর তৃণমূলের পতাকা

0
আম গাছ থেকে উদ্ধার হল বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, শরীরের ওপর তৃণমূলের পতাকা
Parul

মহানগর ডেস্ক: চলতি বছর বিধানসভা নির্বাচনে ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই একের পর এক বিজেপি কর্মীর খুনের ঘটনা সামনে এসেছে। আবারও উত্তর দিনাজপুরের রায়গঞ্জের বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হল। মঙ্গলবার সকালে রায়গঞ্জের গৌরী পঞ্চায়েত এলাকায় বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার করা হয়। আম গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার উদ্ধার করা হয়েছে।

বিজেপি কর্মীর নাম দেবেশ বর্মন, ৫৫ বছর বয়স। সবচেয়ে আশ্চর্যের বিষয় তাঁর মৃত শরীরের ওপর তৃণমূলের পতাকা রাখা ছিল। সূত্রের খবর, বিষ্ণুপুরে বিজেপির বুথ কর্মী ছিলেন তিনি। রায়গঞ্জের দক্ষিণ বিষ্ণুপুর বাড়ি দেবেশ বর্মনের। বাড়ি থেকে প্রায় ৩০০ মিটার দূরে উদ্ধার করা হয়েছে তার মৃতদেহ। আম গাছের সঙ্গে বাঁধা ছিল তার ঝুলন্ত দেহটি। তবে তার পা মাটিতে স্পর্ষ করছিল।

পরিবার সূত্রে জানা গিয়েছে যে, সোমবার সন্ধ্যেবেলা চা খাওয়ার নাম করে সাইকেলে করে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন দেবেশ বাবু। তারপর আর ফেরেননি বাড়িতে সকালে যেখান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে তার কিছুটা দূরেই পাওয়া গিয়েছে তার সাইকেলটি। তাঁর দেহের উপর পাওয়া গিয়েছে তৃণমূলের পতাকা। দেবেশ বর্মনের স্ত্রী অভিযোগ করেছেন যে, তার স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

সূত্রের খবর অনুযায়ী আরও জানা গিয়েছে যে, ২০০৮ সালে সিপিএমের পঞ্চায়েত সদস্য ছিলেন দেবেশ বর্মন। পরবর্তীকালে তিনি বিজেপিতে যোগদান করেন। বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার অভিযোগ করেছে, বিজেপি কর্মীকে বাড়ি থেকে ডেকে খুন করে গাছে ঝুলিয়ে, খুনের প্রমাণ লোপাট করার চেষ্টা করা হয়েছে। এই খুনের সঙ্গে জড়িত তৃণমূল।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ইতিমধ্যেই গোটা রায়গঞ্জ জুড়ে শুরু হয়ে গিয়েছে বিক্ষোভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here