prabin-mathura

ডেস্ক: মনের সুখে গাছ থেকে ফল পাড়তে গিয়েই ঘটে বিপত্তি। ১১০ ফুট গভীর কুয়োর মধ্যে পড়ে যায় বছর ৫-এর প্রবীণ। তবে অবশেষে টানা রুদ্ধশ্বাস অপারেশন চালিয়ে গভীর কুয়ো থেকে উদ্ধার করা হল তাঁকে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে মথুরায়।

শনিবার মথুরার শেরগড়ের এক গ্রামের গাছে উঠে ফল পাড়ছিল প্রবীণ। ওই গাছের পাশেই একটি কুয়ো ছিল। ফল পাড়তে গিয়ে হঠাতই পা ফসকে সে কুয়োতে পড়ে যায়। এরপরেই গোটা গ্রাম জুড়ে শোরগোল পড়ে যায়। স্থানীয় থানায় খবর দেওয়া হয়। এরপর খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে গিয়ে হাজির হয় উদ্ধারকারী দল। পাশাপাশি সেখানে হাজির হয় সেনাবাহিনীও। এরপর টানা ৮ ঘণ্টা রুদ্ধশ্বাস আপারেশন চালিয়ে রবিবার তাঁকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

উদ্ধার করার পর ছোট্ট প্রবীণকে মথুরা হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানা গিয়েছে। চিকিৎসকরা সংবাদমাধ্যমে জানিয়েছে যে, তাঁর অবস্থা স্থিতিশীল। তবে ওষুধ দেওয়া হবে। জাতীয় মোকাবিলা সংস্থা এনডিআরএফ-এর অ্যাসিস্ট্যান্ট কমিশনার অনিল কুমার সিং বলেন যে, “বাচ্চাটিকে উদ্ধার করতে কয়েকঘণ্টা লেগেছে। সেনাবাহিনীও তাঁকে উদ্ধার করতে আমাদের সাহায্য করেছে।”” অন্যদিকে, জেলা প্রশাসক জানান, এই ঘটনার খবর পাওয়া মাত্রই স্থানীয় কর্তৃপক্ষ শিশুটিকে উদ্ধার করার জন্য ঘটনাস্থলে গিয়ে হাজির হন।”””

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here