নিজস্ব প্রতিবেদক, বর্ধমান: পুরসভার অফিসে যাওয়ার জন্য বেরিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গেছিলেন পূর্ব বর্ধমান জেলার গুসকরা পুরসভার বিরোধী দলনেতা তথা সিপিএমের কাউন্সিলার মনোজ সাউ। পরিবার সূত্রে খবর, শুক্রবার সকাল সওয়া এগারোটা নাগাদ মোটরবাইক নিয়ে বেরিয়ে যান তিনি। তার পর থেকেই তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। প্রায় ৪৮ ঘণ্টা তার কোন খোঁজ পায়নি তার পরিবারের লোকজন। প্রতিবেশীরা অনেক খোঁজাখুজির পর মনোজবাবুর মোটরবাইকটি গুসকরা স্টেশন সংলগ্ন একটি মোটরসাইকেল গ্যারেজে খুঁজে পান। বাইকটি উদ্ধার হলেও শনিবার বিকাল পর্যন্ত মনোজ সাউ-এর কোনো হদিস পাওয়া যায়নি।

বাড়ি থেকে বেড়োনোর পর তার মোবাইল ফোনটিও বন্ধ অবস্থায় ছিল। এই ঘটনায় উদ্বিগ্নতা ছড়ায় তার পরিবারের পাশাপাশি এলাকার রাজনৈতিল মহলেও। এমনকি তাকে অপহরণ করা হয়েছে বা দলবদলের জন্য চাপ দিয়ে কোথাও আটকে রাখা হয়েছে এমন সব কথাও শোনা গিয়েছে শহরের বুকে। কিন্তু রবিবার সকালে
গুসকরা পুরসভার ১৩ নং ওয়ার্ডের ওই কাউন্সিলর সুস্থ শরীরে বাড়ি ফিরে এলে যাবতীয় জল্পনার অবসান ঘটে যায়। পরিবার সুত্রে জানা গেছে, তিনি শিলিগুড়িতে এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন বলে জানিয়েছেন। তবে তিনি নিজে এবিষয়ে কোন কথা বলতে চাননি। এমনকি কারো সঙ্গে দেখাও করতে চাইছেন না। পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here