ডেস্ক : ফেলে আসা সোনালী দিন…হারিয়ে যাওয়া এক মানুষ…ফিরে দেখা সেই অতীত…আর একটা জলজ্যান্ত মানুষের হঠাৎ ‘ভ্যানিশ’ হয়ে যাওয়ার রহস্য…রহস্য ভেদ করে ফিরিয়ে আনা যাবে কি সেই হারিয়ে যাওয়া মানুষটিকে? সব প্রশ্নের উত্তর দেবে মুরারী এম রক্ষিতের আগামী ছবি ‘রিইউনিয়ন’।

দীর্ঘদিনের দুরত্ব নিমেশে কমে আসে ‘রিইউনিয়ন’-এর মাধ্যমেই। ‘রিইউনিয়ন’, শব্দটির মধ্যে রয়েছে অনেক স্মৃতিচারণা। ২৭ অক্টোবর ছবির টিজার লঞ্চের পর ‘রিইউনিয়ন’কে ঘিরে দর্শকদের কৌতুহল আরো এক ধাপ বেড়ে গেল।’সিঙ্গাপুর সাউথ এশিয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল’এর তরফে মনোনয়নও পেয়েছে ছবিটি। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, সমদর্শী দত্ত, সৌরভ দাস, সায়নী ঘোষ এবং ইন্দ্রাশিস রায় প্রমুখদের। রাজনৈতিক মতাদর্শের প্রেক্ষাপট ঘিরে নির্মিত এই ছবির গল্পের পরতে পরতে রয়েছে ‘থ্রিল’।

দেখে নিন ছবির টিজার-

শুধু অভিনয়েই নয়, ছবির নামের মতোই ‘রিইউনিয়ন’ হয়েছে গায়ক শিলাজিৎ, রূপম এবং রূপঙ্কর-এর। সৌজন্যে সঙ্গীত পরিচালক জয় সরকার। ছবির প্রত্যেকটা গানেই থাকবে চমকের পর চমক। মোট ৫ টা গানে গলা দিয়েছেন তিমির, শান, ইমন বাংলাদেশী শিল্পী অনিমা রায় এবং জয় সরকার স্বয়ং। তবে এরমধ্যেও একটি বড় ধামাকা রয়েছে। যিনি হলেন নচিকেতা। তবে তিনি এই ছবিতে মিউজিকে কী ভূমিকায় রয়েছেন তা জানতে অপেক্ষা করতে হবে ছবি মুক্তির জন্য৷ কারণ ওটাই হল দর্শকদের জন্য সারপ্রাইজ প্যাকেজ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here