মহানগর ওয়েবডেস্ক : গত শুক্রবারের পর আবার আজ, ফের ইডির তদন্তকারী আধিকারিকদের মুখোমুখি রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী। এদিন দুপুরে মুম্বইয়ের ইডির অফিসে হাজির দিতে গিয়েছেন তিনি।

মূলত সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্টের ১৫ কোটি টাকা গায়েবের জন্য অভিনেতার বাবা কে কে সিং রিয়ার পুরো পরিবারের বিরুদ্ধে মামলা করেন, তার ভিত্তিতেই জিজ্ঞাসাবাদ চলছে শৌভিক চক্রবর্তীর। এছাড়াও সুশান্তের দুটি কোম্পানিতে গুরুত্বপূর্ণ পদে ছিলেন রিয়ার ভাই। সেই সংক্রান্ত যাবতীয় নথি এদিন তার কাছ থেকে চেয়ে পাঠিয়েছে তদন্তকারী অফিসাররা।

গত শুক্রবার ইডির দফতরে টানা ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। গতকাল তার ভাইকেও জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু বেশকিছু গুরুত্বপূর্ণ নথি না জমা দেওয়ায় আজ আবারও তাকে ডেকে পাঠিয়েছি ইডি।

এরই মাঝে জানা গিয়েছে আগামী সোমবার রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছি তদন্তকারী সংস্থা। সুশান্ত সিং রাজপুতের বাবার মামলার পরিপ্রেক্ষিতে ও আর্থিক তছরুপ প্রতিরোধ আইনের মাধ্যমে রিয়া , তার ভাই ও শ্রুতি মোদীকে জিজ্ঞাসাবাদ করেছে আধিকারিকরা। মূলত রিয়ার ইনক্যাম ট্যাক্স রিটার্ন ও আয় ব্যয়ের হিসেব দেখছেন তারা। এদিন রিয়ার আইনজীবী জানিয়েছেন, গতকাল ইডি দফতরে কিছুই লুকিয়ে যাননি তিনি। সব প্রশ্নের উত্তর দিয়েছেন।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here