মহানগর ওয়েবডেস্ক : গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটে মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের। তারপরেই নানা তদন্ত ও রিপোর্টের ভিত্তিতে মুম্বই পুলিশ এই ঘটনাকে আত্মহত্যা বলে দাবি করেন। যদিও সুশান্তকে খুন করা হয়েছে , তিনি আত্মহত্যা করেননি এই দাবিতেই অনড় তার অনুরাগীরা। এরই মাঝে নিজের বিশেষ বন্ধুর জন্য সিবিআই তদন্তের অনুরোধ করলেন রিয়া চক্রবর্তী।

এদিন সোশ্যাল মিডিয়াতে রিয়া লিখেছেন, ‘আমি সুশান্ত সিং রাজপুতের বান্ধবী, সুশান্তের মৃত্যুর প্রায় এক মাস কেটে গিয়েছে, কিন্তু কোনও সুরাহা হয়নি। যদিও আমার সরকারের প্রতি পূর্ণ আস্থা রয়েছে। তাই আমি আপনার কাছে অনুরোধ করছি সুশান্তের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত করা হোক। আমি শুধু জানতে চাই সুশান্ত কেন, বা কারা এই কাজটা করতে বাধ্য করেছিল।’

জনমানসে এই বক্তব্য শেয়ার করলেও রিয়া কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বিশেষ অনুরোধ করেছেন এই বিষয়ে, এমনটাই জানা গিয়েছে তার পোস্ট মারফত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত চেয়ে আগেই সোশ্যাল মিডিয়াতে দাবি জানিয়ে এসেছেন তার ভক্তরা। রূপা গাঙ্গুলি থেকে শুরু করে মনোজ তিওয়ারি কিংবা বাবুল সুপ্রিয়র মত রাজনৈতিক ব্যাক্তিরা এই ঘটনায় সিবিআই তদন্ত চেয়েছেন। অবশেষে দীর্ঘ একমাস পর অভিনেতার বিশেষ বান্ধবীও ওই একই দাবি জানিয়েছেন।

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মুম্বই পুলিশের কাছে নিজের বক্তব্য রেখেছেন রিয়া। এই ঘটনায় তাকে দীর্ঘক্ষণ জেরা করে মুম্বই পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here