মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা গায়েবের ঘটনায় ও আর্থিক তছরুপের জন্য রিয়া চক্রবর্তীকে আজ হাজিরা দেওয়ার জন্য ডেকে পাঠায় ইডি। কিন্তু সেইখানেও নানা টালবাহানা করতে চায় অভিনেত্রী। এদিন সকালেই ইডি’র তদন্তকারী আধিকারিকদের রিয়া অনুরোধ করেন কোনওভাবে আজকের হাজির পিছিয়ে দিতে কিন্তু তদন্তকারী অফিসাররা সেই দাবি নাকচ করে দেন।

অবশেষে আজ এতদিন লুকিয়ে থাকার পর ইডি’র দফতরে হাজিরা দিতে গিয়েছেন রিয়া। যদিও সকাল ১১ টায় হাজিরা দেওয়ার কথা ছিল তার কিন্তু একটু দেরি করেই আইনজীবী সতীশ মানেসিন্ধকে নিয়ে ইডি’র দফতরে ১২ টার সময় হাজির হয়েছেন রিয়া।

সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং পাটনা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন, অভিনেতার কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ১৫ কোটি টাকা গায়েব হয়ে গিয়েছে। আর এর পিছনে জড়িত রিয়া। তাই তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেন তিনি। সেই এফআইআর–এর ভিত্তিতেই ইডি রিয়াকে আজ ডেকে পাঠিয়েছে।

২০১৮-১৯ অর্থবর্ষে রিয়ার ইনকাম ট্যাক্স রিটার্ন ছিল ১৪ কোটি টাকা। এই টাকা আয় করে কীভাবে সম্প্রতি রিয়া দুটি বিশাল অঙ্কের টাকার সম্পত্তি কেনেন সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে ইডি, এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত। এরই সঙ্গে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকার গায়েবের বিষয়টি জিজ্ঞাসাবাদে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here