FotoJet1342

ডেস্ক: সোশ্যাল মিডিয়াতে ট্রোলের স্বীকার হতে দেখা যায় বলিউডের বেশিরভাগ অভিনেত্রীদের। নেটিজেনদের টার্গেটের তালিকায় থাকে বলিউডের অভিনেত্রীরা। সেটা উঠতি হোক কিংবা প্রতিষ্ঠিত নায়িকা। সেই তালিকায় এবার নতুন সংযোজন হয়েছে রিয়া চক্রবর্তীর। তাঁর বডি শেমিং-এর জন্য সোশ্যাল মিডিয়াতে ট্রোলের স্বীকার হয়েছেন কিছুদিন আগেই। বলিউডে কিছুদিন আগেই ডেবিউ করেছেন রিয়া চক্রবর্তী। ভিডিও জকির মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন রিয়া।

তারপর মহেশ ভাটের দৌলতে বলিউডে নিজের কাজ শুরু করেছেন রিয়া। কিন্তু তাঁর আগেই তাঁকে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনের আক্রমণ-এর স্বীকার হতে হয়েছে। গতকাল এক সাক্ষাৎকারে তাঁর সঙ্গে ঘটে যাওয়া একটি গুরুত্বপূর্ন বিষয় নিয়ে মুখ খুলেছেন তিনি। রিয়া জানিয়েছেন, ”যখন আপনি মহিলা হন তখন সোশ্যাল মিডিয়াতে অনেকে আপনাকে পরীক্ষা করেন। অনেকে বিচার করেন আপনাকে।” রিয়া আরও জানিয়েছেন, ”শ্রদ্ধা কাপুরের সঙ্গে আমি এই বিষয়ে আলোচনা করেছি। একবার আমাকে এক নেটিজেন বলেছিল আমি কী তোমার পেটে চুমু খেতে পারি?।”

 

কিন্তু এই ট্রোলিং কিংবা নেটিজেনদের আচরনের জন্য কী পদক্ষেপ নেওয়া উচিত। রিয়া জানিয়েছেন, ”ভারতে অনেক বেকার যুবকেরা আছে। যাদের কাজ হল মানুষকে ট্রোল করা। কেউ আমাকে ফুকরা বলে, কেউ খারাপ ভাষায় গালিগালাজ করে। কিছুদিন আগে আমি এই ব্যাপারে প্রতিক্রিয়া দিতাম। এখন হাল ছেড়ে দিয়েছি।” বলিউডে তাঁর পছন্দের নায়কের কথা জিজ্ঞাসা করতে রিয়া জানান, ”আমি বন্ধু হিসাবে বরুণকে বিয়ে করতে চাই। কারণ ওর সঙ্গে আমার সম্পর্ক খুব ভালো।” যদিও বলিউডে এখন কোনও কাজ করতে দেখা যাচ্ছে না রিয়াকে। তাঁর শেষ সিনেমা মুক্তি পেয়েছিল ‘জালেবি’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here