bengali news

মহানগর ওয়েবডেস্ক: নোভেল করোনাতে বিধ্বস্ত গোটা বিশ্ব। এই ভাইরাসের সংক্রমণে কার্যত লক ডাউন হয়ে গিয়েছে গোটা বিশ্ব। ভারতেও দিনে দিনে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ভারতের মধ্যে সবচেয়ে বেশি করোনার আক্রান্তের সংখ্যা রয়েছে মহারাষ্ট্রে। আর এই করোনার জন্যই নিজেদের বিয়ের দিন পিছিয়ে দিচ্ছেন রিচা চাড্ডা ও আলি ফজল।

চলতি বছরের এপ্রিল মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল রিচা-ফজলের। কিন্তু ভারতে বিশেষত মহারাষ্ট্রে করোনার সংক্রমণের কথা মাথায় রেখেই নিজেদের বিয়ের দিন পিছোচ্ছেন দুই তারকা। এদিন এই বিষয়ে দুই তারকার মুখপাত্ররা জানিয়েছেন, ”বর্তমান পরিস্থিতির কথা ভেবেই রিচা-আলি নিজেদের বিয়ের দিন পিছিয়ে দিচ্ছেন। এপ্রিল মাসেই বিয়ে ও রিসেপশনের কথা ছিল। কিন্তু করোনার জন্য যাবতীয় অনুষ্ঠান ও বিয়ে পিছিয়ে বছরের শেষে করার চিন্তাভাবনা করছেন দুই তারকা।”

এপ্কিরছুদিন আগেই জানা যায় চলতি বছরের এপ্রিল মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলি ফজল ও রিচা চাড্ডা। এপ্রিলের শেষ সপ্তাহতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল দুই তারকার। সেই বিষয়ে তোড়জোড় শুরুও করে দিয়েছিলেন দুই তারকা। কিন্তু মাঝপথে বাঁধা হয়ে দাঁড়ালো করোনা ভাইরাস। সূত্রের খবর, শুধুমাত্র আলি-রিচা নয়, করোনার জন্য বিয়ে পিছিয়ে যেতে পারে বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here