bengali news

Highlights

  • আগামী এপ্রিল মাসেই সাত পাকে বাঁধা পরতে চলেছেন আলি ফজল-রিচা চাড্ডা
  • মুম্বইতে নিকট আত্মীয় ও বন্ধুদের জন্যও একটি প্রীতিভোজের আসর বসবে বলেও জানা গিয়েছে
  • অন্য এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে আগামী ১৫ মার্চ বিয়ে হতে পারে রিচা-আলির

মহানগর ওয়েবডেস্ক: আলি ফজল ও রিচা চাড্ডার বিয়ে নিয়ে জল্পনা চলছিলই বলিপাড়াতে। সেই জল্পনার আগুনে ঘি ঢেলে নতুন খবর প্রকাশ্যে এসেছে। সূত্রের খবর, চলতি বছরের এপ্রিল মাসেই রিচা চাড্ডা ও আলি ফজল তাঁদের বিয়ের রেজিস্ট্রেশনের জন্য আবেদন জানিয়েছেন। বান্দ্রা পারিবারিক আদালতে এই মর্মে আবেদনও করেছেন দুই তারকা। তাই বলিপাড়ায় জোর গুঞ্জন আগামী এপ্রিল মাসেই সাত পাকে বাঁধা পরতে চলেছেন আলি ফজল-রিচা চাড্ডা।

যদিও অন্য এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে আগামী ১৫ মার্চ বিয়ে হতে পারে রিচা-আলির। যদিও এই বিষয়ে দুই তারকার মুখপাত্র জানিয়েছেন, ”শুধুমাত্র বিয়ের রেজিস্ট্রির জন্য একটা তারিখ নেওয়া হয়েছে আদালতের কাছ থেকে। তাই আগামী তিনমাসের মধ্যে যে কোনও দিন বিয়ে বা বাগদান হতে পারে দুই তারকার। এপ্রিল মাসে রেজিস্ট্রি বিয়ে হবে দুই তারকার, তারপরেই আনুষ্ঠানিকভাবে বিয়ে হবে আলি-রিচার। সবাইকে একটা কথাই বলতে চাই খুবই সুখবর আসছে আপনাদের জন্য।” যদিও আলি ও রিচা এর আগে জানিয়েছিলেন আগামী মার্চ মাস পর্যন্ত তাঁদের একাধিক শ্যুটিং রয়েছে। সেই কাজগুলি শেষ করে বিয়ের জন্য প্রস্তুতি নিতে দেখা যাবে আলি-রিচাকে।  মার্চ মাসে কলমবিয়ে সেরে এপ্রিল মাসে অনুষ্ঠান করতে পারেন দুই তারকা। এমন খবরও শোনা যাচ্ছে বলিপাড়াতে। যদিও দুই তারকার পরিবারে এখন বিয়ের জন্য তোরজোড় চলছে বলেও জানা গিয়েছে। মুম্বইতে রেজিস্ট্রি সেরে এপ্রিলের মাঝামাঝিতে জমকালো বিয়ের আসর বসতে পারে আলি-রিচার।

যদিও দুই তারকার তরফ থেকে আনুষ্ঠানিক ভাবে কিছুই জানানো হয়নি এই ব্যাপারে। আলি ও রিচার পরিবারের সদস্যরা থাকেন লখনউ ও দিল্লিতে। তাই মুম্বইতে রেজিস্ট্রি ও বিয়ে হলেও লখনউ ও দিল্লিতে আলাদা আলাদা দুটি প্রীতিভোজের আসর বসবে বলেও জানা গিয়েছে। এছাড়াই মুম্বইতে নিকট আত্মীয় ও বন্ধুদের জন্যও একটি প্রীতিভোজের আসর বসবে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here