সিনেমার শ্যুটিং’র জন্য পোষ্ট অফিসে রাত কাটিয়েছি: রিচা চাড্ডা

0
468

মহানগর ওয়েবডেস্ক: রিচা চাড্ডা যিনি বলিউডে তাঁর বড় সাক্সেস পান ‘গ্যাংস অব ওয়াসেপুর’ সিনেমার মাধ্যমে। সেই সিনেমার শ্যুটিং নিয়ে নানা কথা বলতে গিয়ে বেশ কিছু মজার ঘটনা শেয়ার করেছেন রিচা। তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল বর্তমানে বলিউডের সিনেমাগুলির ল্যান্ডস্কেপের যে পরিবর্তন হচ্ছে সেই বিষয়ে কী মত তাঁর?

রিচা জানান, ”খুবই ভালো হচ্ছে, তবে মানুষ গ্রহন করতে পারলেই হবে। একটা সময় ছিল ২০১০ সালে অনুরাগের গ্যাংস অব ওয়াসেপুর-এর শ্যুটিং-এর সময় অনেক কষ্ট করতে হয়েছিল আমাকে। এটা আমার জীবনে ছিল সবচেয়ে বড় সিনেমা। উত্তর প্রদেশের বেশকিছু ছোট ছোট গ্রামে শ্যুট করেছিলাম আমরা। সেই জায়গাতে কোনও হোটেল কিংবা থাকার ও খাওয়ার জায়গা ছিল না। তাই বাধ্য হয়েই সরকারি বাংলোতে রাত কাটাতাম। কখনও পঞ্চায়েতের অফিসে রাত কাটাতাম আমি। একদিন তো পোষ্ট অফিসে রাত কাটাতে হয়েছে আমাদের। আমার স্পষ্ট মনে আছে, অনেক সকালে ঘুম থেকে উঠেছি আমি। গিজার চালু করেছি আমাকে বলা হয়েছিল ৪-৫ ঘন্টা সময় নেবে এটা গরম হতে।”

রিচা আরও জানান, ”নীল বাতে সানানতে সিনেমার শ্যুটিং-এর সময় মজার ঘটনা ঘটেছিল। একটা মধ্যবিত্ত পাড়াতে আমার শ্যুট চলছিল, আমাকে সেখানকার মানুষেরা বলেছিল আগ্রাতে শ্যুটিং করে কী হবে? তাজমহল গোটা পৃথিবীর লোক দেখে নিয়েছে। একটা স্বামী ও স্ত্রীয়ের কাহিনী কে শুনতে চায়? কিন্তু আমার কাছে তাজমহলের সংজ্ঞা ছিল অন্য। একটা মা ও ছেলের ভালোবাসা লুকিয়ে ছিল তাজমহলে। আমি দেখেছিলাম তাজমহলের পিছনে বস্তি ছিল।” একটি সর্বভারতীয় সংবাদ সংস্থার অনুষ্ঠানে এসে এই কথা গুলি বলেন রিচা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here