kapoor rishi

মহানগর ওয়েবডেস্ক: মাত্র একদিন আগেই চলে গিয়েছেন ইরফান খান। তাঁর মৃত্যুর ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেনি গোটা দেশ। এরই মাঝে বৃহস্পতিবার আরও এক ইন্দ্রপতন। চলে গেলেন ঋষি কাপুর। বয়স হয়েছিল ৬৭ বছর। আর তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ভারতবর্ষ।

বরাবরই হাসিখুশি স্বভাবের ছিলেন ঋষি কাপুর। জীবনকে উদযাপন করতে ভালবাসতেন। মৃত্যুর আগেও তাই হাসপাতালের ডাক্তার ও নার্সদের হাসিয়ে গিয়েছেন অভিনেতা, এমনটাই জানানো হয়েছে কাপুর পরিবারের তরফ থেকে। ইতিমধ্যেই ঋষি কাপুরের মৃত্যু নিয়ে পরিবারের তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে।

ওই বিবৃতিতে বলা হয়েছে, ‘দুই বছর ধরে লিউকেমিয়ার সঙ্গে লড়াইয়ের পর আজ সকাল ৮.৪৫ নাগাদ মুম্বইয়ের আইএসটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ঋষি কাপুর। ডাক্তার ও নার্সরা জানান, তিনি নাকি শেষমুহূর্ত পর্যন্ত তাদের হাসিয়ে গিয়েছেন।

এই কঠিন দুই বছরও উনি হাসিখুশি ছিলেন এবং জীবনকে প্রাণভরে বাঁচতে চেয়েছিলেন। এই সময় পরিবার, বন্ধু, ফিল্ম ও খাবার নিয়েই মেতে ছিলেন। যারাই এই দুই বছরে তাঁকে দেখেছেন, তারাই অবাক হয়ে গিয়েছেন। শারীরিক অসুস্থতা ওনাকে দমাতে পারেনি।

ফ্যানদের থেকে উনি সারা জীবন যে পরিমাণ ভালবাসা পেয়েছেন, তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করতেন। আজ তাঁর চলে যাওয়ার সময়ে আমরা সবাইকে আরও একবার মনে করাতে চাই যে উনি কিন্তু চোখের জলে নয়, হাসির মধ্যে দিয়ে সকলের মনে থাকতে চেয়েছিলেন।

আমাদের এই ব্যক্তিগত ক্ষতির দিনেও আমরা জানি পৃথিবী এখন খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। মানুষের যাতায়াত ও জমায়েত নিয়ে নানা বিধিনিষেধ রয়েছে। আমরা ওনার সকল শুভানুধ্যায়ীদের অনুরোধ করবো এই সময় সরকারি নিয়মবিধি মেনে চলার জন্য।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here