দীর্ঘ ১১ মাস পরে ক্যানসার মুক্ত হয়ে ভারতে ফিরলেন ঋষি কাপুর

0
116

মহানগর ওয়েবডেস্ক: দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে ক্যানসার মুক্ত হলেন ঋষি কাপুর। ৬৭ বছর বয়সে দীর্ঘ ১১ মাস ১১ দিনের এই লড়াইয়ের পর ক্যানসার মুক্ত হয়ে ভারতে ফিরলেন বলিউডের চিন্টু। এদিন ভোরবেলা স্ত্রী নীতু কাপুরের সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছে ঋষি কাপুরকে। প্রায় একবছর নিউইয়র্কে কাটিয়েছেন তাঁরা। ঋষির জটিল ক্যানসার সারানোর জন্য।

এদিন ভারতে এসেই ঋষি কাপুর টুইট করে জানিয়েছেন,”ঘরে ফিরলাম। ১১ মাস ১১ দিন পড়ে। আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই।” গতবছর সেপ্টম্বর মাসে নিউইয়র্কে ক্যানসার সারাতে গিয়েছিলেন ঋষি কাপুর। তাঁদের সঙ্গে ছিলেন রণবীর কাপুর। মাঝে মাঝেই ঋষি কাপুর ও নীতু কাপুরের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁদের কন্যা রিদ্ধিমা কাপুরকে। এদিন মুম্বই বিমানবন্দরে তাঁদের স্বাগত জানাতে গিয়েছিলেন তাঁদের পরিবারের লোকজন। গত সোমবার ঋষি নিউইয়র্ক ছাড়ার সময় তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অনুপম খের। তাঁদের যাত্রা শুভকামনা করে অনুপম নিজের বন্ধু ও সহকর্মীকে শুভেচ্ছা জানান।

তারপরেই তিনি টুইট করে লেখেন, ”প্রিয়তম ঋষি ও নীতু কাপুর আপনাদের অসংখ্য শুভেচ্ছা জানাই, সাবধানে ভারতে যাবেন। প্রায় একবছর পর ভারতে ফিরছেন আপনারা। একটা অন্যরকম আবেগ কাজ করছে আমার। খুবই ভালো লাগছে আমার আবার খারাপও লাগছে, যেটা বলে বোঝাতে পারব না। খুব মিস করব আপনাদের। কী ভালো সময় কাটছিল আমাদের। ভালোবাসা ও প্রার্থনা রইল আপনাদের উদ্দেশ্যে। ধন্যবাদ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here