kolkata bengali news

মহানগর ওয়েবডেক্স: দেশজুড়ে এই মুহুর্তেই জরুরি অবস্থা জারি করা উচিত! এমনটাই মনে করেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। ভারতে করোনা সংক্রমণ রুখতে চরম ব্যবস্থা নেওয়া উচিত বলে মনে করেন অভিনেতা। গোটা বিশ্ব কাঁপছে করোনা আতঙ্কে। আমেরিকা, ব্রিটেন, স্পেন, ইতালির মতো দেশগুলি অসহায় অবস্থা বোধ করছে এই ভাইরাসটির সামনে।

দু’দিন আগেই গোটা দেশজুড়ে লাগু হয়েছে লকডাউন। কিন্তু এখনও পর্যন্ত সংক্রামিত মানুষের সংখ্যা কমার কোনও লক্ষণ দেখা যায়নি। প্রতিদিনই নতুন করে সংক্রমণের খবর আসছে। এখনও পর্যন্ত করোনা নিয়ন্ত্রণে কোনও আশার আলো দেখা যাচ্ছে না। এরই মধ্যে খবর পাওয়া যাচ্ছে সাধারণ মানুষের হাতে চিকিৎসক এবং পুলিশ নিগৃহীত হচ্ছে। এই পরিপ্রেক্ষিতেই ঋষি কাপর টুইট করে জানান, ‘প্রিয় ভারতীয়রা, আমাদের অবশ্যই জরুরি অবস্থা জারি করা উচিত। দেখুন সারা দেশে কী হচ্ছে। টিভিকে যদি বিশ্বাস করে থাকেন, তাহলে নিশ্চয়ই দেখবেন মানুষ পুলিশ ও চিকিৎসা কর্মীদের পেটাচ্ছে! পরিস্থিতি সামাল দেওয়ার আর কোনও বিকল্প নেই। আমাদের সবার একমাত্র এতেই ভালো হবে। আতঙ্ক ছড়িয়ে পড়ছে।’
ঋষির এই অভিমত তার অনুরাগীরা সমর্থন করেছেন।

বেসরকারি সূত্র অনুযায়ী ভারতে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৮০০ অতিক্রম করেছে। যা প্রশাসন, চিকিৎসক থেকে শুরু করে সাধারণ মানুষের কাছে যথেষ্ট উদ্বেগের কারণ। গোটা বিশ্বে এই রোগে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ২৫ হাজারের বেশি মানুষের, আক্রান্তের সংখ্যা ৫৫ লক্ষ্যেরও বেশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here