kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: গত বছরের সেপ্টেম্বরে চিকিৎসার জন্য নিউইয়ার্কে গিয়েছিলেন ঋষি কাপুর। মারণরোগকে জয় করে এই বছরের এপ্রিলে সুখবরটা তিনি সবার সঙ্গে ভাগ করে নেন। খুব শীঘ্রই দেশে ফিরবেন বলে জানিয়েছেন অভিনেতা। তবে এই এক বছরে অভিনেতার সঙ্গে অনেক ঘটনাই ঘটে গিয়েছে। ঋষি বলেন, এক অনুরাগী তাঁর সঙ্গে দেখা করতে আসেন। বেশ অনেকক্ষণই ভক্তের সঙ্গে কথা বলেছেন বলে জানান অভিনেতা।

সম্প্রতি নিউইয়ার্কে এক রেস্তোরায় অভিনেতার সঙ্গে ঘটে গেল এক অদ্ভূত ঘটনা। এক সাক্ষাতকারে ঋষি বললেন, ‘রেস্তোরায় যখন প্রবেশ করলাম তখন কিছুজন আমার দিকে তাকিয়ে ছিলেন। এরপর রেস্তোরার একের পর এক কর্মচারীরা আমার সঙ্গে দেখা করতে আসেন। তারা ভেবেছিলেন, আমি এখানাকার কোনও প্রাক্তন কর্মচারী। সেখানে অনেক বাংলাদেশী কর্মচারীরা ছিলেন। একজন বিদেশি কর্মচারী আমার সঙ্গে কথা বলতে আসেন এবং পরে বুঝতে পারেন আমি একজন অভিনেতা। এই ঘটনা মনে পড়লেই হাসি পেয়ে যায়। বাড়ি ফেরার মূহুর্তে সারা রাস্তায় এই কথা ভেবে চলেছিলাম এবং হাসছিলাম। অভিনেতা আরও বলেন, ‘প্রাক্তন কর্মচারী ঘটনার পর আমার সঙ্গে আরও একটি মজার ঘটনা ঘটে। একজন ট্যাক্সির চালক আমার থেকে কোনও টাকাই নেননি। বদলে তিনি আমার সঙ্গে সেলফি তোলার কথা বলেন। আমি হাসিমুখে তার সঙ্গে ছবি তুলে নিয়েছিলাম।’

প্রসঙ্গত, বর্ষীয়ান অভিনেতার সঙ্গে নিউইয়ার্কে দেখা করতে গিয়েছিলেন বলিউডের তারকারা। দীপিকা পাডুকোন থেকে শুরু করে শাহরুখ খান, আমির খান, প্রিয়াঙ্কা চোপড়া, সোনালী বেন্দ্রে, মালাইকা-অর্জুন কাপুর, করণ জোহর মতো তারকারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here