kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: মারণরোগকে জয় করে ১০ সেপ্টেম্বর ভারতে পা রাখেন ঋষি কাপুর। সঙ্গে ছিল স্ত্রী নীতু কাপুর, মুম্বই এয়ারপোর্টে পা রাখতে না রাখতেই পাপারাৎজিরা তাঁকে একেবারে ছেঁকে ধরে। একেবারেই মাথা গরম করতে দেখা যায়নি অভিনেতাকে। হাসিমুখে তাদের উদ্দ্যেশে হাত নাড়িয়ে বাড়ির দিকে রওনা হতে দেখা গেল ঋষি এবং নীতু কাপুরকে। তবে আজ অভিনেতার জীবনে বড়ই খুশির দিন। সোশ্যাল মিডিয়ায় নিজের খুশি সবার সঙ্গে ভাগ করে অভিনেতা লেখেন, ‘এই দিনটির জন্য ভগবানকে ধন্যবাদ জানাই’। এরপরেই প্রশ্ন উঠতে থাকে এআজ অর্থাৎ ২৮ সেপ্টেম্বর অভিনেতার কাছে এত গরুত্বপূর্ণ কেন? একটুও দেরি না করে রহস্যটা ফাঁস করলেন স্বয়ং।

kolkata bengali news

ঋষি লেখেন, ‘আমার কাছে ২৮ সেপ্টেম্বরের তাৎপর্যটা হল এরকম- ভগবত সিংয়ের জন্মদিন, লতা মঙ্গেশকরের জন্মদিন, রিমা জইন এবং সর্বশেষে আমার ছেলে রণবীর কাপুরের জন্মদিন। পাশাপাশি এই দিনটিতে আমার প্রথম ছবি ‘ববি’ মুক্তি পেয়েছিল। ভগবান, এই দিনটির জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ জানাই।’ সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন না অভিনেতা। গায়িকার একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ঋষি। জন্মদিনের অনেক শুভেচ্ছা জানালেন তাঁকে।১৯৪৮-এ ‘মজবুর’ ছবিতে সঙ্গীত পরিচালক গুলাম হাইদার আলির সুরে গান গেয়েছিলেন তিনি। এরপর ধীরে ধীরে গান গাওয়ার যাত্রা শুরু করেন তিনি। কয়েক হাজারেও বেশি গান গেয়েছেন লতা মঙ্গেশকর। এছাড়াও বিভিন্ন আঞ্চলিক ভাষায় গানও করেছেন তিনি।

 এদিকে, নীতু কাপুর সোশ্যাল মিডিয়ায় রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন একটু অন্যভাবে। অভিনেতার ছোটবেলার একটি ছবি পোস্ট করে নীতু লেখেন,’এই ছবি দেখলেই পুরনো দিনের কথা মনে পড়ে যায়। যখন সেই সময় কোনও ইভেন্ট ম্যানেজার ছিল না, তখন আমরা সবাই এক সপ্তাহ আগে একসঙ্গে জন্মদিনের কেনাকাটা করতে যেতাম। জন্মদিনের পার্টিটা একদমই আলাদা হত। ফ্যান্সি ড্রেসের প্রতিযগিতা, উপহার এই সমস্ত কিছুই সেইসময়কে তুলে ধরত। এখন প্রতিটা দিন, প্রতিটা মূহুর্তে তোমাকে শুভেচ্ছা জানাই। তুমি আমাদের শক্তি, কিছু বলার আগেই তুমি আমাদের বোঝো। জন্মদিনের অনেক শুভেচ্ছা আরকে।’

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here