news bengali

মহানগর ওয়েবডেস্ক: বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। ক্যানসার এর সঙ্গে দীর্ঘ লড়াই করে হার মানতে বাধ্য হয়েছেন ঋষি কাপুর। তাঁর মৃত্যুতে প্রতিক্রিয়া জানিয়েছেন টালিগঞ্জের একাধিক অভিনেতা থেকে শুরু করে পরিচালক।

অভিনেতার মৃত্যুর খবরে প্রতিক্রিয়া দিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি জানিয়েছেন, ” একজন এত বড় মাপের মানুষ গতকাল প্রয়াত হয়েছেন। সেই রেশ কাটিয়ে উঠতে না উঠতেই আবার আজ এত বড় মাপের একজন মানুষের মৃত্যু এটা স্বপ্নেও ভাবিনি। আমরা যে কি দুঃসময়ের মধ্যে দিয়ে যাচ্ছি তা বলে বোঝানো যাবে না। কেমন সব এলোমেলো লাগছে এই সময়। তবে এটা আমি বলতে পারি ঋষি কাপুর আমাদের ভারতীয় সিনেমার অন্যতম এন্টারটেনার ছিলেন। আমরা ছোটবেলা থেকে ওনার সিনেমা দেখে বড় হয়েছি। ঋষি কাপুরের সবথেকে বড় সম্পত্তি ছিল ওনার হাসি। ওনার অভিব্যাক্তি, ওনার অনস্ক্রিন উপস্থিতি এতটাই আকর্ষণীয় যার জন্য অনেক ছোট বয়স থেকেই আমরা ওনার ফ্যান। আমার সঙ্গে ওনার ব্যাক্তিগত সাক্ষাৎ ছিল। ওনার কাছ থেকে অনেক গল্প শুনতাম আমরা। আমাকে একবার ওনার মুম্বই এর বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি আর আমার স্বামী গিয়েছিলাম ঋষিজির বাড়িতে। খুবই প্রাণবন্ত মানুষ ছিলেন ঋষি কাপুর।”

গত বুধবার রাতে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে শারীরিক অসুস্থতা নিয়ে আইসিইউ–তে ভর্তি হন ঋষি কাপুর। বৃহস্পতিবার সকালে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান এই অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here