মহানগর ডেস্ক : সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় অভিযুক্ত রিয়া চক্রবর্তী। গত ৯ মাস ধরে খবরের শিরোনামে রয়েছেন তিনি। তার বিরুদ্ধে চলছে তদন্ত। গত আগস্ট মাস থেকে স্যোশাল মিডিয়াতে ছিলেন না এই বাঙালি অভিনেত্রী। অবশেষে ফিরলেন তিনি। আন্তর্জাতিক নারী দিবসের দিন মা সন্ধ্যা চক্রবর্তীর উদ্দেশে সামাজিক মাধ্যমে দিলেন বার্তা।মায়ের হাত শক্ত করে ধরে রাখা একটি ছবি তিনি আপলোড করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘ আমাদের নারী দিবসের শুভেচ্ছা.. মা ও আমি .. একসঙ্গে আজীবন..আমার শক্তি, আমার বিশ্বাস, আমার মনোবল… আমার মা’।

রিয়ার নারী দিবসে এই কামব্যাক পোস্টে ভালোবাসা জানিয়েছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান, রিয়ার বন্ধু শিবানি ডান্দেকর ছাড়াও অনেকে। সুশান্ত মৃত্যুর পর রিয়ার করা পোস্ট গুলির কমেন্ট বক্স বন্ধ থাকলেও, এদিন পোষ্টের কমেন্ট বক্স খোলাই রাখেন রিয়া। সুশান্ত বিতর্ক শুরু হওয়ার পূর্বেই ‘চেহরে ‘মুভির শুটিং ও ডাবিংয়ের কাজ সেরে ফেলেছিল রিয়া। ঘোষণা হয়ে গেছে ছবিটির মুক্তির দিন। তবে আদতে সেটি রিয়ার বলিউডে কামব্যাক বলে ধরা হবে কিনা সেটা নিয়ে উঠেছে প্রশ্ন। কারণ বিতর্ক এড়াতে মুভির পোস্টার জায়গা হয়নি রিয়ার।

প্রসঙ্গত,অভিনেতা সুশান্তের মৃত্যুর পর নয় মাস কেটে গিয়েছে এখনো মৃত্যু চলছে তদন্ত। সম্প্রতি তদন্তকারী সংস্থা পেশ করেছে চার্জশিট। তাতে অভিযুক্ত হিসেবে নাম রয়েছে রিয়া ও তাঁর ভাই শৌভিকের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here