Home Featured বিষ্ণুপুরে রোড শো জেপি নাড্ডার, ভিড় না হওয়ায় চিন্তা বাড়াচ্ছে শীর্ষ নেতৃত্বের

বিষ্ণুপুরে রোড শো জেপি নাড্ডার, ভিড় না হওয়ায় চিন্তা বাড়াচ্ছে শীর্ষ নেতৃত্বের

0
বিষ্ণুপুরে রোড শো জেপি নাড্ডার, ভিড় না হওয়ায় চিন্তা বাড়াচ্ছে শীর্ষ নেতৃত্বের
Parul

মহানগর ডেস্ক: প্রার্থী তালিকা প্রকাশের পরেই বিজেপি কর্মী সমর্থকদের মধ্যেই অসন্তোষ দেখা দিয়েছে রাজ্যের বিভিন্ন এলাকায়। পরিস্থিতি সামাল দিতে ভোররাত পর্যন্ত বৈঠক শেষে এদিন বাঁকুড়ার বিষ্ণুপুরে একটি রোড শো তে অংশগ্রহণ করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তবে যে বিষ্ণুপুরে গত লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জিতেছিল বিজেপি, সেখানে এদিনের রোড শোয়ে উল্লেখযোগ্য ভিড় নজরে পড়লোনা। পাশাপাশি এদিন ঝাড়গ্রামে নাড্ডার সভাতেও লোক হয়নি বললেই চলে, খাঁ খাঁ করছে মাঠ!

তবে এক মাস আগেই বর্ধমানে রোড শো করেছিলেন জেপি নাড্ডা, কিন্তু সেদিনের রোড শো-এর সঙ্গে এদিনের রোড শো-এর বিপুল ফারাক। সোমবার ঝাড়গ্রামে অমিত শাহের হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির জন্য তিনি যেতে পারেননি বলে জানিয়েছিলেন, তবে সেদিনের সভাতেও তেমন লোক হয়নি। একইসঙ্গে এদিন যোগী আদিত্যনাথের পশ্চিম মেদিনীপুরের নারায়ণপুরের সভাতেও লোক না হওয়ায় তিনি মঞ্চে উঠতে অস্বীকার করেন। পরবর্তীতে দলের অনুরোধে তিনি বক্তৃতা দেন। অন্যদিকে এগড়ায় নিতিন গডকড়ির সভাতেও ধুধু করছে মাঠ। তবে এই ব্যাপারে দলের কর্মীদের ওপর প্রবল অসন্তুষ্ট বিজেপি নেতৃত্ব। সূত্রের খবর, ইতিমধ্যেই রাজ্যের নেতাদের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন অমিত শাহ।

এদিন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী তন্ময় ঘোষের সমর্থনে ভোট প্রচার করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। রোড শো-এ উপস্থিত ছিলেন কৈলাশ বিজয়বর্গীয়। অন্যদিকে, এদিন বাঁকুড়ায় একাধিক সভা করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাড্ডার রোড শোতে ভিড় না হলেও জনগণের থেকে ভালো সারা পেয়েছেন তৃণমূলের সুপ্রিমো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here