ভারতে হলিউড সিনেমার শ্যুটিং করতে এলেন রবার্ট প্যাটিনসন ও নোলান

0
868

মহানগর ওয়েবডেস্ক: ভারতে এলেন হলিউড পরিচালক ক্রিস্টোফার নোলান ও অভিনেতা রবার্ট প্যাটিনসন। সূত্রের খবর, এদিন ভারতের মুম্বইতে এসেছেন এই দুই তারকা। নোলানের আগামী সিনেমা ‘টেনেট’ মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে হলিউড স্টার রবার্ট প্যাটিনসনকে। এই সিনেমাতেও অভিনয় করতে দেখা যাবে বলিউড অভিনেত্রী ডিম্পেল কাপাডিয়াকে। এদিন রবার্ট ও ক্রিস্টোফারকে দেখা গিয়েছে মুম্বই বিমানবন্দরে, সেই সংক্রান্ত ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। মুম্বইতে আগামী দশ দিন শ্যুটিং করতে দেখা যাবে এই দুই তারকাকে। মূলত অ্যাকশন ধর্মী সিনেমা হল ‘টেনেট’।

এই সিনেমাতে রবার্ট প্যাটিনসন ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জন ডেভিড ওয়াশিংটন, এলিজাবেথ ডেবিকি, অ্যারোন ট্যালোর, মাইকেল কেইন, কেনেথ ব্রানাঘ ও হিমেশ প্যাটেল। এর আগেও হলিউডের প্রচুর সিনেমা ভারতে শ্যুট হয়েছে। তাঁর মধ্যে উল্লেখযোগ্য হল ‘স্লামডগ মিলিয়ানিয়ার’, ‘আউটসোর্সড’, ‘হোটেল মুম্বই’। অর্থাৎ হলিউডের মুখ এখন রয়েছে ভারতের বিভিন প্রান্তে তথা বাণিজ্যনগরী মুম্বইতে।

ভারতের অর্থাৎ বলিউডের পক্ষ থেকে অভিনয় করতে দেখা যাবে ডিম্পেল কাপাডিয়াকে। তবে এই প্রথম কোনও হলিউডের সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে না ডিম্পেলকে। এর আগে ২০০২ সালে ‘লীলা’ সিনেমাতে অভিনয় করেছিলেন ডিম্পেল। এদিন হলিউড স্টার রবার্ট ও ক্রিস্টোফার নোলানকে মুম্বইতে দেখে ফ্যানেদের মধ্যে উত্তেজনা ছিল চোখে পড়ার মতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here