খেলা ছেড়ে একই সঙ্গে কোচিং করাচ্ছেন ফেডেরার-নাদাল! ভাইরাল ‘কোচ ফেডালের’ ভিডিও

0
109
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: এতদিন বিশ্বের সর্বকালের সেরা দুই টেনিস তারকাকে কোর্টের মধ্যে প্রতিপক্ষ হিসেবেই দেখে এসেছে গোটা টেনিস দুনিয়া। কিন্তু সম্প্রতি তাঁদের অন্য ভূমিকায় দেখা গেল। র‍্যাকেট হাতে প্রতিদ্বন্দ্বিতা ছেড়ে কোচের ভূমিকায় ধরা দিলেন রজার ফেডেরার ও রাফায়েল নাদাল। চলতি লেভার কাপের প্রথম দিনে ফাবিও ফগনিনিকে ম্যাচের মাঝেই গুরুত্বপূর্ণ টিপস দিতে দেখা গেল দুই মহাতারকাকে।

সেই অনন্য মুহূর্তের ভিডিও লেভার কাপের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হলে, তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। ক্যাপশনে লেখা ছিল, ‘কোচ ফেডাল, নো প্রেসার’। সেই ভিডিওটি আবার রি-টুইট করেন স্বয়ং ফেডেরারও।

তবে দুর্ভাগ্যবশত দুই মহাতারকার মূল্যবান টিপস কাজে লাগেনি। আমেরিকান প্রতিদ্বন্দ্বী জ্যাক সকের কাছে ৬-১, ৭-৬ ব্যবধানে হেরে যান ফাবিও ফগনিনি। অন্যান্য ম্যাচে টেলর ফ্রিৎসকে ৬-২, ১-৬, ১০-৭ ব্যবধানে হারান স্তেফানোস সিসিপাস, ডেনিশ শাপোভালভকে ৬-৪, ৫-৭, ১৩-১১ ব্যবধানে হারান ডমিনিক থিয়েম। আজ কোর্টে নামবেন রজার ফেডেরার ও রাফায়েল নাদাল।

প্রসঙ্গত, প্রতি বছর দুটি দলের মধ্যে এই লেভার কাপ আয়োজন করা হয়। ইউরোপের খেলোয়াড়রা ইউরোপ দলের হয়ে, ও বাকি খেলোয়াড়রা বিশ্বের হয়ে এই টুর্নামেন্ট খেলেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here