ভক্তের গায়ে আছড়ে পড়ল বল, নিজের সই করা টুপি উপহার ‘ক্ষমাপ্রার্থী’ হিটম্যানের

0
51

মহানগর ওয়েবডেস্ক: একজন বড় মাপের ব্যাটসম্যানের পাশাপাশি, তিনি যে একজন বড় মনেরও মানুষ, তা ফের একবার প্রমাণিত হল। মঙ্গলবার বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে বিধ্বংসী ফর্মে ছিলেন তিনি। মারেন পাঁচটি বিশাল ছক্কা। সেই ছক্কার ঘায়েই আহত হন এক ভারতীয় সমর্থক। তাই ম্যাচে শেষে সেই ভক্তর হাতে নিজের সই করা একটি টুপি তুলে দিলেন রোহিত শর্মা।

চলতি বিশ্বকাপে দুরন্ত ছন্দে রয়েছেন তিনি। এখনও পর্যন্ত চারটে সেঞ্চুরি করে ফেলেছেন হিটম্যান। ৮ ম্যাচে ৫৪৪ রান করে এই বিশ্বকাপের এই মুহূর্তে সর্বোচ্চ রানসংগ্রাহক তিনি। বাংলাদেশের বিরুদ্ধে খেলেন ১০৪ রানের দুর্দান্ত ইনিংস। ইনিংসে ৭টি চারের পাশাপাশি ৫টি বিশাল ছক্কা হাঁকান শর্মাজি।

সেই সময়ে একটি বল সোজা এসে লাগে গ্যালারিতে থাকা এক মহিলা ভক্তের গায়ে। পরে সেই কথা জানতে পারেন হিটম্যান। আর তারপর ম্যাচের শেষে ব্যক্তিগতভাবে সাক্ষাৎ করেন ওই ফ্যানের সঙ্গে। পাশাপাশি, নিজের সই করা একটি টুপিও ওই ভক্তের হাতে তুলে দেন রোহিত।


বাংলাদেশের ম্যাচে ১০৪ রানের ইনিংস খেললেও, তামিম ইকবাল যদি তাঁর ক্যাচ না ফসকাতেন, তাহলে খেলার ফল অন্যরকম হতেও পারত। ম্যাচের পর রোহিত বলেন, ‘ম্যাচের শুরু থেকেই বেশ ছন্দে ছিলাম। পিচ ভালো ছিল। প্রথম দিকে কিছুটা দেখে খেললেও পরে ছন্দে এসে গিয়েছিলাম।’

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here