football news

Highlights

  • রেকর্ড ষষ্ঠবারের জন্য ব্যালন ডি’ওর জিতে নিয়েছেন লিওনেল মেসি
  • ২০১৮ সালে রিয়াল ছেড়ে জুভেন্তাসে যোগ দেওয়ার পর দুটি ব্যালন ডি’ওর হাতছাড়া হয়েছে রনের
  •  মেসির এই ষষ্ঠ ব্যালন জয় একেবারেই মেনে নিতে পারছেন না রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডেজ
  • তাঁর মতে রোনাল্ডোর সঙ্গে অবিচার করা হয়েছে

 

মহানগর ওয়েবডেস্ক: কয়েকদিন আগেই রোনাল্ডোকে টপকে রেকর্ড ষষ্ঠবারের জন্য ব্যালন ডি’ওর জিতে নিয়েছিলেন লিওনেল মেসি। তবে মেসির এই ষষ্ঠ ব্যালন জয় একেবারেই মেনে নিতে পারছেন না রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডেজ। তাঁর মতে রোনাল্ডোর সঙ্গে অবিচার করা হয়েছে। ২০১৮ সালে রিয়াল ছেড়ে জুভেন্তাসে যোগ দেওয়ার পর দুটি ব্যালন ডি’ওর হাতছাড়া হয়েছে রনের।

স্পেনের ‘মার্কা’কে দেওয়া এক সাক্ষাৎকারে জর্জ বলেন,

‘ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিশ্বের সেরা খেলোয়াড়। ওর আগে পর্তুগাল কটা খেতাব জিতেছিল? রোনাল্ডোর নেতৃত্বে পর্তুগাল ইউরো আর উয়েফা নেশনস কাপ জিতেছে। বিশ্বফুটবলে পরিবর্তন এনেছে ও। পর্তুগাল একটা ছোট দেশ। রোনাল্ডো তা বদলে দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘আগামী বছর দেশের হয়ে ১১০টি গোল করে ফেলবে রোনাল্ডো। ফলে আমার বিশ্বাস পরবর্তী ব্যালন ডি’ওর ওই জিতবে। এবার যে মেসি জিতেছে, আমি মনে করি সেটা অবিচার হয়েছে। এবার দেশকে নেশনস লিগ চ্যাম্পিয়ন করেছিল রন। তবে এখন যদি ও রিয়াল মাদ্রিদে থাকত, তাহলে অবশ্যই ব্যালন ডি’ওর জিতত।’

আগামী বছরের দ্বিতীয় মাসেই ৩৫ বছর হয়ে যাবে সিআর সেভেনের। মেন্ডেজের দাবি জুভেন্তাসে থাকাকালিনই ফুটবল থেকে অবসর নিয়ে নিতে পারেন এই পর্তুগিজ তারকা। ২০২২ সাল পর্যন্ত জুভের সঙ্গে চুক্তি রয়েছে তাঁর। সেই সময় রোনাল্ডোর বয়স হবে ৩৭।

‘জুভেন্তাসে রোনাল্ডো বেশ খুশি। তুরিন শহরটিও রনের পছন্দের। দলের কোচও খুব ভাল। ফলে সব ঠিক থাকলে এই ক্লাব থেকেই হয়তো অবসর নেবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো’, বলেন জর্জ মেন্ডেজ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here