মহানগর ওয়েবডেস্ক: গত শনিবার পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। যদিও সেই অভিযোগ ভিত্তিহীন ও মিথ্যে বলে উড়িয়ে দেন অনুরাগ। কিন্তু গতকাল পায়েলের বক্তব্যকে কেন্দ্র করে এই বিতর্ক পৌঁছে গিয়েছে সংসদে।

এদিন বিজেপি সাংসদ তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় গান্ধী মূর্তির পাদদেশে, অনুরাগ ও পায়েল ঘোষের ঘটনাকে কেন্দ্র করে ধর্না দিয়েছেন। পায়েল ঘোষের অভিযোগের উপর ভিত্তি করে অনুরাগ কাশ্যপকে কড়া ভাষায় আক্রমণ করেছেন রূপা। এরই সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ও তার ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর প্রসঙ্গ টেনে বলিউড ইন্ডাস্ট্রির বিরুদ্ধে তোপ দেগে ছেন তিনি।

এদিন একাই গান্ধী মূর্তির পাদদেশে কিছু হাতে লেখা পোস্টার নিয়ে সরব হয়েছেন রুপোলি পর্দার দ্রৌপদী। তার লেখা পোস্টারে ছিল একাধিক প্রশ্ন। মূলত বলিউড ইন্ডাস্ট্রির বিরুদ্ধেই একাধিক প্রশ্ন ছুড়ে দিয়েছেন রূপা। এরই সঙ্গে তিনি মুম্বই পুলিশের বিরুদ্ধে তোপ দাগেন। কেন অনুরাগের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না? এই প্রশ্ন করেছেন রূপা।

যদিও পায়েলের করা সমস্ত অভিযোগে গুরুত্ব দিতে বারণ করে অনুরাগের উদ্দেশ্যে খোলা চিঠি লিখেছেন প্রাক্তন স্ত্রী কল্কি কেকল্যা ও পরিচালকের প্রথম স্ত্রী। পায়েলের অভিযোগের পর অনুরাগের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী রিচা চাড্ডা, তাপসী পান্নু ও রাধিকা আপ্তের মত তারকারা। আপাতত পায়েলের বিরুদ্ধে আইনি মামলার কথা ভাবছেন অনুরাগ, এদিন তার আইনজীবী মারফত এমনটাই জানা গিয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here