cricket news

Highlights

  • দু’দিন আগে সোশ্যাল মিডিয়া থেকে পোস্ট সরিয়ে নিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর
  • ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে’তে নতুন লোগো উন্মোচন করল বেঙ্গালুরুর এই দল
  • কয়েকদিন আগেই মুথুট গ্রুপের সঙ্গে তিন বছরের চুক্তি করেছে আরসিবি

মহানগর ওয়েবডেস্ক: দু’দিন আগে হঠাৎ করেই ট্যুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুক সহ সব ধরনের সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের ডিপি, সমস্ত রকম পোস্ট সরিয়ে নিয়েছিল আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই নিয়ে হতবাক হয়েছিলেন বিরাট কোহলি, যুজবেন্দ্র চাহাল বা এবি ডি’ভিলিয়ার্সের মতো আরসিবি তারকারা। অবশেষে শুক্রবার সেই সমস্যার সমাধান হল। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে’তে নতুন লোগো উন্মোচন করল বেঙ্গালুরুর এই দল।

নতুন লোগোতে অবশ্য বিশাল কিছু পরিবর্তন করা হয়নি। তবে আরসিবির পরিচায়ক সিংহটির অবস্থান ও আকৃতি কিছুটা পরিবর্তন করা হয়েছে। এই প্রসঙ্গে আরসিবির চেয়ারম্যান সঞ্জীব চুড়িওয়ালা জানান, ‘আমাদের দলের পরিচায়ক সিংহটিকে আমরা নতুন ভাবে তুলে ধরেছি আমাদের লোগোয়। আমরা আমাদের ফ্যানদের জন্য নিজেদের সেরাটা পারফর্ম করার চেষ্টা চালিয়ে যাব এবং তাদের আনন্দ দিয়ে যাব। আমাদের সমর্থকরাই দলের মূল চালিকাশক্তি।’

প্রসঙ্গত, কয়েকদিন আগেই মুথুট গ্রুপের সঙ্গে তিন বছরের চুক্তি করেছে আরসিবি। তখনই আন্দাজ করা হয়েছিল হয়তো দলে কিছু পরিবর্তন করা হবে। অনেকেই ভেবেছিলেন হয়তো দলের নতুন জার্সি ও নতুন নামকরন হবে। কিন্তু তা হয়নি। স্রেফ লোগোই পরিবর্তন করা হল।

আইপিএলের শুরু থেকে এখনও পর্যন্ত তিনবার ফাইনালে উঠলেও এখনও পর্যন্ত খেতাব জিততে পারেনি আরসিবি। ফলে এই মরশুমে আইপিএল খেতাব জয়ের জন্য ঝাঁপাবেন বিরাট অ্যান্ড কোং। আর সেই কারণেই কোচিং স্টাফে বদল করেছে আরসিবি থিঙ্ক ট্যাঙ্ক। নতুন হেড কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে নিউজিল্যান্ডের মাইক হেসনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here