Home Featured ১০ টাকার রিচার্জ করিয়ে বিপত্তি! অ্যাকাউন্ট থেকে উধাও ৩ লক্ষ টাকা

১০ টাকার রিচার্জ করিয়ে বিপত্তি! অ্যাকাউন্ট থেকে উধাও ৩ লক্ষ টাকা

0
১০ টাকার রিচার্জ করিয়ে বিপত্তি! অ্যাকাউন্ট থেকে উধাও ৩ লক্ষ টাকা
Parul

নিজস্ব প্রতিনিধি, মালদা: ফের জালিয়াতি! ১০ টাকার ফোন রিচার্জ করাতে গিয়ে উধাও ২৫ হাজার টাকা। এরপর ধাপে ধাপে ৩ লক্ষাধিক টাকা খোয়ালেন এক শিক্ষক। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার সিঙ্গা তলা এলাকায়।

জানা গিয়েছে, জালিয়াতির শিকার ওই স্কুল শিক্ষকের নাম শুভময় চৌধুরী। মালদা টাউন হাই স্কুলের ইংরেজির শিক্ষক তিনি।  মঙ্গলবার সকালে মালদা সাইবার ক্রাইম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। শিক্ষকের অভিযোগ, ‘একটি টেলিকম সংস্থার কর্মী পরিচয় দিয়ে সোমবার রাতে আমাকে ফোন করা হয়েছিল। বলা হয় আমার সিম কার্ডটি বন্ধ করে দেওয়া হবে। তবে ১০ টাকার রিচার্জ করিয়ে নিলে সমস্যা হবে না।’ এরপরেই তিনি সঙ্গে সঙ্গে ১০ টাকার রিচার্জ করেন। এবং দেখতে পান তার গুগল প্লে থেকে ২৫ হাজার টাকা কেটে নেওয়া হয়েছে।

স্বভাবতই তিনি যখন জানতে চান ২৫,০০০ টাকা কেন কেটে নেওয়া হল? অভিযোগ, তখন ওই টেলিকম সংস্থার কর্মী তাঁকে বলেন, ‘গুগল পে-তে গিয়ে রিফান্ড করলে টাকা ফেরত পাবেন।’

এরপর তিনি গুগল পে তে ঢুকলে সেখানে দেখা যায় ২৫০০০ টাকা ফেরত পেতে একটি গেম খেলতে বলা হয়। এরপরে ধাপে ধাপে তিন লক্ষ টাকা উধাও হয়ে যায় তাঁর অ্যাকাউন্ট থেকে বলে অভিযোগ। মঙ্গলবার সকালে তিনি এই মর্মে সাইবার ক্রাইম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here