ডেস্ক: গতবছর থেকেই টেলিদুনিয়ায় কামব্যাক করেছেন কমেডি কিং কপিল শর্মা তাঁর জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে। কামব্যাকের পর থেকেই জল্পনা শুরু হয়েছে তাঁর একদা সহকর্মী সুনীল গ্রোভার এই শো-তে ফিরছেন কিনা। যদিও এই নিয়ে প্রায়শই বলিঅন্দরে গসিপ চলছে, কখনও শোনা যাচ্ছে দুজনে একসঙ্গে কাজ করবে, কখনও আবার শোনা যাচ্ছে সুনীল নাকি ব্যস্ততার বাহানা দেখাচ্ছেন কপিলকে। সব মিলিয়ে কপিলের শো-তে সুনীলের কামব্যাক নিয়ে প্রতিনিয়তই জল্পনা চলছে। অবশেষে ভাইজানের সৌজন্যে একছাঁদের তলায় এল এই দুই কমেডি স্টার।

না, নতুন কোন শো-তে তাঁরা একসঙ্গে কামব্যাক করছেন না ঠিকই, তবে সম্প্রতি সোহেল খানের হাউস পার্টিতে একসঙ্গে দেখা গেল দুই তারকাকে। যদিও দুজনে একসঙ্গে এন্ট্রি না নিলেও সূত্রের খবর, পার্টিতে দীর্ঘক্ষন নাকি তাঁরা একসঙ্গে সময় কাটিয়েছেন। এমনকি পার্টিতে কপিল আগে আসায় সুনীলের সঙ্গে সৌজন্য বিনিময় তিনি নিজেই করেন।

 

যদিও এরপর থেকেই বি-টাউনে আরও জোড়ালো জল্পনা সৃষ্টি হয়েছে যে তাহলে কী ‘দ্য কপিল শর্মা শো’-তে ফিরছেন সুনীল। যদিও বিষয়টি সম্পূর্ণভাবে খারিজ করেছেন সুনীলের ঘনিষ্ঠমহল। সূত্রের খবর, তাঁর নাকি এই মুহূর্তে কামব্যাক করার কোন চান্সই নেই। কারণ তিনি ব্যস্ত ভারত-এর শ্যুটিংয়ের জন্য, এমনকি হাতে রয়েছে একাধিক সিনেমার প্রজেক্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here