Parul

মহানগর ডেস্ক: সনাতন কাণ্ডে বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলী। ভুয়া আইপিএস কান্ড প্রসঙ্গে রুপা বলেছেন, সনাতন কি করতেন বা কিভাবে ফেক আইডি বানাতেন এইসব কিছুই জানতেন না রূপা গাঙ্গুলী।

ads

সম্প্রতি বিজেপির প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট তথা ইলেকশন কমিটির সদস্যা কৃষ্ণা ভট্টাচার্যের একটি চিঠি উদ্ধার হয়েছে যাতে তার সাথে অভিযুক্তের সরাসরি যোগ প্রমাণিত হয়েছে। সেই প্রসঙ্গে সাংবাদিকরা প্রশ্ন করলে রুপা বলেন, “বিজেপির সক্রিয় কর্মী তিনি হতেই পারেন। কিন্তু কৃষ্ণদির কি ওই ব্যক্তির প্ৰকৃত পরিচয় যাচাই করার মত কোন ক্ষমতা ছিল? তিনি কি পুলিশ কিংবা সরকারের সাথে যুক্ত ছিলেন। তবে সরকার যারা চালাচ্ছেন তাদের তরফে কি কোনো ভূমিকা নেই! সরকার থেকে যারা সার্টিফিকেশন দেওয়া হয়েছে কিনা দেখতে হবে। তারা সার্টিফিকেশনের আগে কেন তদন্ত করে দেখেন নি।”

প্রসঙ্গত দেবাঞ্জন কাণ্ডের পর সম্প্রতি ভুও সিবিআই অফিসার ও রাজ্য সরকারের স্ট্যান্ডিং কাউন্সিলের সদস্যের পরিচয় দিয়ে প্রতারণা করতে গিয়ে ধরা পড়েন সনাতন মন্ডল। তদন্ত করতে গিয়ে তার বেশ কিছু চিঠি উদ্ধার করেছে পুলিশ যাতে সনাতনের বিশ্ব হিন্দু পরিষদ ও বিজেপি যোগ স্পষ্ট হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here