বিশ্ব চলচ্চিত্রে সবথেকে বেশি অবদান ভারতীয় সিনেমার, বললেন ‘ডেডপুল’ তারকা রায়ান

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: হলিউডের অন্যতম হ্যান্ডসম এবং জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন ‘ডেডপুল’ তারকা রায়ান রেনল্ডস। কেবল পর্দায় নয়, বাস্তব জীবনেও রসিকতার মানুষ তিনি। তবে অভিনেতার মতে, বিশ্ব চলচ্চিত্রে সবথেকে বেশি অবদান ভারতীয় সিনেমার। এমনকি ভারতীয় দর্শকরা তাঁর ছবি দেখতে পছন্দ করেন বলে জানান ‘ডেডপুল’ তারকা।

রায়ান জানান, ‘তা আর বলতে, ভারতীয় দর্শকরা আমার ছবি দেখতে পছন্দ করেন এবং আমার ইচ্ছে অনুরাগীদের সঙ্গে সাক্ষাৎ করার। আমার মতে, বিশ্ব চলচ্চিত্রে অন্য কোনও সিনেমার এত বেশি অবদান নেই যা ভারতীয় সিনেমার রয়েছে। আমি যখন ছোট ছিলাম, তখন ভারতে এসে বেশকিছু জিনিস কিনেছি এবং আমার বেশ পছন্দও হয়েছে। আমি ভারতে আসতে চাই এবং ফ্যানেদের সঙ্গে দেখা করব।’ এদিকে, অনেক বলিউড তারকারাও হলিউডে কাজ করছেন, তবে কোথাও কি হলি অভিনেতাদের বেশি সুযোগ দেওয়া হয়ে থাকে?

প্রশ্নের উত্তরে রায়ান জানালেন,’ আমি কানাডা থেকে এসেছি। আমিও একজন অভিনেতা। আমার মনে হয় এইসব বিষয় আকজাল একেবারেই চলে না। সবকিছু পরিবর্তন হয়েছে এবং আগের থেকে আরও বেশি উন্নত হয়েছে। যেটা গুরুত্বপূর্ণ সেই বিষয়টা হল স্ক্রিনে তুমি কীভাবে পারফর্মেন্স করছ এবং তা কেমন ফুটে উঠছে। আমার মনে হয় যত বেশি সিনেমা বানানো হবে তত বেশি মানুষ কাজ করার সুযোগ পাবেন।’

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here