শুধু শোভন নয়, আজ বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূলের বিতর্কিত বিধায়ক সব্যসাচীও

0
199

মহানগর ওয়েবডেস্ক: এককালে মমতার স্নেহের পাত্র থাকলেও সম্প্রতি ঘরের খেয়ে ঘরেই দ্বন্দ্ব বাধিয়েছিলেন তিনি। না শোভন চট্টোপাধ্যায়ের কথা হচ্ছে না, ইনি বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। গত কয়েক সপ্তাহ ধরে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরানোর পাশাপাশি দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে আদালত পর্যন্ত ছুটেছিলেন তিনি। পাশাপাশি সমান তালে সম্পর্ক রেখে চলছিলেন বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গেও। ফলে তাঁর বিজেপি যোগ একপ্রকার নিশ্চিত বলেই ধরে নিয়েছিল রাজনৈতিক মহল। কিন্তু এতদিন বিজেপির ধার মাড়াতে দেখা যায়নি তাঁকে। তবে আর নয়। শোভনের তালে তালে দিল্লিতে বিজেপির সদর দফতরে আজই বিজেপিতে যোগ দিতে চলেছেন বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত।

সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি গত রাতেই দিল্লি উড়ে গিয়েছেন তৃণমূল বিধায়ক তথা প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। এদিন দিল্লিতে বিজেপির সদর দফতরে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেবেন এনারা। তৃণমূলের একদা বিশ্বাসভাজন শোভন চট্টোপাধ্যায়ের বিজেপি যোগ নিয়ে এমনিতেই উৎসাহিত বিজেপি নেতারা। তাঁর সঙ্গে সব্যসাচী যোগ যে বিজেপির কাছে বাড়তি উৎসবের আয়োজন তৈরি হবে তা বলার অপেক্ষা রাখে না। সূত্রের খবর, বুধবার বিকেল ৪ টে ৩০ নাগাদ বিজেপিতে যোগ দেবেন শোভন, বৈশাখী এবং সব্যসাচী।

আরও পড়ুন: বিজেপিতে ‘নোংরা’ শোভন বেমানান! সাফ জানালেন দিলীপ

উল্লেখ্য, বিদ্যুৎ মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের অফিসের সামনে কর্মী বিক্ষোভে যোগ দিয়ে প্রথম সংবাদ শিরোনামে আসেন সব্যসাচী দত্ত। এরপর থেকেই দলের কোপে পড়েন তিনি। তাঁকে বিধাননগরের মেয়র পদ সরানোর জন্য উঠে পড়ে লাগে দল। এর বিরুদ্ধে আদালতেও ছোটেন সব্যসাচী। দলের সঙ্গে তাঁর দুরত্ব যত বাড়ে, মুকুলের সঙ্গে তাঁর সান্নিদ্ধ্য বাড়ে ততই। ফল যা হওয়ার তাই। অবশেষে দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিচ্ছেন সব্যসাচী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here