ডেস্ক: চাকরি থেকে বরখাস্ত করার জন্য মালিককে গুলি মেরে খুন করার চেষ্টার অভিযোগ উঠল এক কর্মীর বিরুদ্ধে। অভিযুক্তের নাম জোগিন্দর বলে জানা গেছে। বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ গুরগাঁওয়ের বিলাসপুরের একটি কোম্পানিতে এই ঘটনাটি ঘটে। জাপানি কোম্পানির হিউম্যান রিসোর্স বিভাগের প্রধান বিনেশ শর্মা কে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ।

সূত্রের খবর, বিনেশ শর্মা গাড়ি করে অফিস আসছিলেন। সেই সময় কয়েকজন মুখোশধারী ব্যক্তি তাঁর গাড়ি থামাতে বলে, কিন্তু তিনি সেই কথা না শুনে গাড়ির গতি আরও বাড়িয়ে দেন। এরপর কয়েকজন বাইক আরোহী তাঁকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। ফলে বিনেশের শরীরে দুটো গুলি এসে লাগে। তারপর হামলাকারীরা পালিয়ে যায়। পরে আক্রমণকারীদের মধ্যে একজনকে শনাক্ত করেন বিনেশ। তাঁর নাম জোগিন্দর। পথচারীরাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং পুলিশে খবর দেয়। বর্তমানে তিনি বিপদমুক্ত বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

কোম্পানির এক আধিকারিক জানিয়েছেন, অ-পেশাদারি কাজকর্মের কারণে গত বুধবার জোগিন্দরকে কাজ থেকে বরখাস্ত করেন বিনেশ শর্মা। সেই সময় বিনেশকে খুনের হুমকি দেয় জোগিন্দর, কিন্তু এই কথায় কর্ণপাত করেনি সে। গুরগাঁও থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় অভিযুক্ত জোগিন্দরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে, তদন্তও চলছে। হামলাকারীদের ধরতে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। খুবই শীঘ্রই তাদের ধরা হবে বলে আশ্বাস দিয়েছে প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here