nationl news

মহানগর ওয়েবডেস্ক: হাসপাতালে ভর্তি রয়েছেন প্রজ্ঞা ঠাকুর, মধ্যপ্রদেশের একাধিক জায়গায় বিজেপি সাংসদের নিখোঁজ পোস্টার পরার পর এমনটাই জানাল মধ্যপ্রদেশ বিজেপি৷ মধ্যপ্রদেশ বিজেপির তরফ থেকে জানানো হয়েছে, দিল্লির এইমসে ভর্তি রয়েছেন সাংসদ প্রজ্ঞা ঠাকুর৷ তার শারীরিক অবস্থা তেমন ভালো নেই৷ বিজেপি নেতা উমাকান্ত দিক্ষিত জানান, হাসপাতালে থাকা সত্ত্বেও দলীয় কর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন তিনি৷ এমনকি পরিযায়ী শ্রমিক, পড়ুয়া ও দুঃস্থ মানুষদের সাহায্য করতে একাধিক উদ্যোগ নিয়েছেন তিনি৷

বিজেপি নেতা রাহুল কোঠারি এক সর্বভারতীয় সংবাদ সংস্থাকে জানায়, দিল্লির এইমসে ক্যানসারের চিকিত্সার জন্য ভর্তি রয়েছেন প্রজ্ঞা ঠাকুর৷ একইসঙ্গে চলছে তার চোখের চিকিত্সাও৷ প্রসঙ্গত, মধ্যপ্রদেশের একাধিক জায়গায় প্রজ্ঞা ঠাকুরের পোস্টার পরার পর নিজেই ভিডিও বার্তা দেন সাংসদ৷ সেখানে দেখা যায়, প্রজ্ঞার বা চোখে ব্যান্ডেজ বাঁধা । তিনি বলেন, গত মাস থেকেই তাঁর বাঁ-চোখের অবস্থার ভালো নয়। একদমই কিছু দেখতে পাচ্ছেন না। ডান চোখের দৃষ্টিও ঝাপসা। বিজেপি নেত্রীর কথায়, ‘২৫ শতাংশ দৃষ্টি অবশিষ্ট রয়েছে।’ ডান দিকের মস্তিষ্ক থেকে রেটিনা পর্যন্ত ফোলা রয়েছে। তাই আর বেশি কথা বলার মতো অবস্থায় তিনি নেই।

পাশাপাশি নিখোঁজ পোস্টার প্রসঙ্গেও সুর চড়িয়ে তিনি বলেন, যারা শুধুমাত্র রাজনীতিতে বিশ্বাসী আমি তাদের গুরুত্ব দেই না। ভোপালবাসীর জন্য আমরা জনপ্রতিনিধিরা অনবরত কাজ করে চলেছে। পাশাপাশি কংগ্রেসকে একহাত নিয়েও তিনি বলেন, আমি কাজে বিশ্বাসী তবে অসুস্থ হতেই পারি। আর এই অসুস্থতাও কংগ্রেসের দান।

প্রসঙ্গত, নির্বাচন উপলক্ষে মধ্যপ্রদেশে সাধ্বী প্রজ্ঞার নির্বাচনী ক্ষেত্রে ব্যাপক পরিমাণে পোস্টার সাঁটানো হয় কংগ্রেসের তরফে। যেখানে লেখা ছিল সাধ্বী প্রজ্ঞা নিখোঁজ। সেই পোস্ট আর নজরে পড়ার পরই নিজের সংসদীয় ক্ষেত্রের মানুষকে অভয় দিয়ে ভিডিও বার্তায় প্রকাশ্যে এলেন সাধ্বী প্রজ্ঞা। দাবি করলেন তিনি অসুস্থ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here