‘কবীর সিং’-এর সাফল্যের পর ফের তেলেগু সিনেমার রিমেকে শাহিদ

0
kolkata news

মহানগর ওয়েবডেস্ক: ‘কবীর সিং’ সিনেমার সাফল্যের জন্য শাহিদ আপাতত খবরের চর্চায় রয়েছেন। তেলেগু সিনেমার রিমেক অরজিনাল ভার্সানের থেকেও সুপারহিট হওয়ার জন্য শাহিদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে বলিউড। এবার সেই সাফল্যের কথা মাথায় রেখেই শাহিদকে আবারও দেখা যাবে আরও এক তেলেগু সিনেমার রিমেকে। সিনেমার নাম ‘জার্সি’। গৌথাম তিন্নানুরি ছিলেন মুখ্য চরিত্রে তেলেগু ভাষাতে। তবে পরিচালক একই রয়েছেন, তিনিই শাহিদের সঙ্গে বানাবেন ‘জার্সি’ সিনেমার হিন্দি রিমেক। সিনেমার গল্পটি হল, একজন পরিশ্রমী ক্রিকেটার যার জীবনের প্রত্যেকটা সংগ্রামের লড়াই ফুটে উঠবে সিনেমাতে।

এই সিনেমাতে তেলেগু সিনেমার সুপারহিট অভিনেতা নানিকেও দেখা যাবে অভিনয় করতে। একজন ক্রিকেটারের ব্যর্থতা কিংবা জেতার লড়াইয়ের গল্প কিংবা ভারতীয় দলে কীভাবে প্রবেশ করতে গিয়ে নানা ধরনের রাজনীতির শিকার সবটাই দেখানো হবে ‘জার্সি’ হিন্দি রিমেকে। সূত্রের খবর, এই সিনেমাতে অভিনয় করার জন্য শাহিদ ৩৫ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন, এরই সঙ্গে সিনেমার সাফল্যের জন্য বক্স অফিসে যে আয় হবে তাঁর ৩০ শতাংশ দিতে হবে শাহিদকে। এই শর্তেই সিনেমাটি করতে রাজি হয়েছেন শাহিদ কাপুর।

এই সিনেমার হিন্দি রিমেকে শাহিদের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তেলেগু অভিনেত্রী শ্রদ্ধা শ্রীনাথ। এই সিনেমাতে শুধুমাত্র একজন ক্রিকেটার নয় সেই খেলোয়াড়ের ব্যক্তিগত জীবন তুলে ধরা হবে, তাঁর জীবনের লড়াই কিংবা ব্যক্তিগত সম্পর্ক সবটাই দেখানো হবে বলিউডে। তেলেগুতে যঠেষ্ট জনপ্রিয় হয় ‘জার্সি’ সিনেমাটি। যদিও শাহিদ নিজে এখনও পর্যন্ত কিছুই জানাননি এই সিনেমা সম্পর্কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here