মহানগর ওয়েবডেস্ক: শুধু বলিউড নয় দক্ষিণী সিনেমাতেও এখন জনপ্রিয় হয়েছেন শ্রদ্ধা কাপুর। কারন তাঁর অভিনীত ‘সাহো’ এখন মুক্তির অপেক্ষায়। এই সিনেমার মাধ্যমেই তেলেগু ইন্ডাস্ট্রিতে এন্ট্রি নিচ্ছে শ্রদ্ধা কাপুর। এই সিনেমাতে তাঁর চরিত্র নিয়ে বেশ উৎসাহী শ্রদ্ধা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ”বক্স অফিসে আয় করল কী করল না, আমি নিজের চরিত্র নিয়ে বেজায় খুশি। একজন অভিনেত্রী হিসাবে প্রত্যেক মুহূর্তে চাই নিজেকে আলাদা আলাদা চরিত্রে অভিনয় করতে দেখতে। আমি জানি বক্স অফিসে সব সিনেমা চলবে না। তাবলে কী আমি নিজেকে নিয়ে পরীক্ষা-নিরিক্ষা করব না?”

বলিউডে ২০১০ সালে ‘তিন পাত্তি’ সিনেমার মাধ্যমে ডেবিউ করেন শ্রদ্ধা। তারপরে ‘আশিকি-২’, ‘হায়দার’, ‘হাসিন পার্কার’-এর মতো সিনেমাতে অভিনয় করেছেন শ্রদ্ধা। হতে পারে তাঁর কেরিয়ারে ফ্লপ সিনেমার সংখ্যাটা খুবই বেশি কিন্তু তাতে তাঁর মনোবল কোনও অংশেই কমেনি। এই বিষয়ে শ্রদ্ধা জানান, ”সিনেমা চলবে কী চলবে না সেটা আমার হাতে নেই। আমি চাই শুধু পরীক্ষা নিরিক্ষা করতে। আমি সিনেমার চিত্রনাট্যের উপর জোর দিই, সেটা ফ্লপ হলে হবে। তবে আমি জানি দর্শকদের এখন কী পছন্দ। তাই নিজেকে একই ধারাতে আটকে রাখিনি, কেরিয়ারের সারাজীবন আলাদা আলাদা সিনেমা বানিয়েছি আমি।” তাঁর আগামী সিনেমা ‘সাহো’ ৩৫০ কোটি টাকার বাজেটের সিনেমা। যাকে ঘিরে প্রত্যাশা আছে বিপুল।

এই বিষয়ে অভিনেত্রী জানান, ”এটা প্রথমবার হচ্ছে যে আমি এত বড় বাজেটের সিনেমাতে কাজ করছি আমি। তাই বেশ উৎসাহী আমি, কিন্তু ভয়ও লাগছে একটু। দর্শকের চাহিদা বিশাল ‘সাহো’ সিনেমার ট্রেলার দেখে তাই ভয় লাগছে আমার সিনেমাটিকে নিয়ে।” শ্রদ্ধা ও প্রভাস ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে নীল নিতিন মুকেশ, মন্দিরা বেদী, মহেশ ভমন মঞ্জেরকর, চাঙ্কি পান্ডেকে। আগামী ৩০ তারিখ মুক্তি পাবে সুজিথ পরিচালিত ‘সাহো’ সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here