মহানগর ওয়েবডেস্ক : নবাব পরিবারের সুখবর। ফের মা হতে চলেছেন করিনা কাপুর খান। এদিন সইফ ও করিনা দুজনেই জানিয়েছেন সুখবরটি। এদিন তারা যৌথ বিবৃতি দিয়ে সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন, ‘ ‘আমরা খুব উৎসাহের সঙ্গে জানাচ্ছি, যে আমাদের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে!! ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাঁদের ভালোবাসা ও সমর্থনের জন্য।’

দীর্ঘ বেশকিছু বছর প্রেম করার পর ২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সইফ ও করিনা। ২০১৬ সালে তাদের প্রথম সন্তান তৈমুর জন্ম নেন। এবার তাদের ঘরে আসতে চলেছে দ্বিতীয় সন্তান। যার জন্য খুশির মেজাজ নবাব পরিবারে। ইতিমধ্যেই বলিউডের সহকর্মী ও অভিনেতা – অভিনেত্রীদের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পাচ্ছেন সইফ আলি খান ও করিনা কাপুর খান। তাদের অনুরাগীরা ও শুভেচ্ছার বন্যা বইয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়াতে।

যদিও করিনা নিজের কাজ বন্ধ রাখবেন কিনা সেই বিষয়ে কিছুই জানা যায়নি। কারণ প্রথম সন্তানের জন্মের সময়ও কাজ চালিয়ে গিয়েছেন তিনি। কিন্তু দুদিন আগেই আমিরের ছবি ‘ লাল সিং চাড্ডা ‘ একবছর মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। অনেকের ধারণা করিনার কথা মাথায় রেখেই হয়ত এই সিদ্ধান্ত নিয়েছেন আমির। কারণ এই ছবিতে আমিরের বিপরীতে মুখ্য চরিত্রে রয়েছেন করিনা কাপুর খান।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here