পটৌডি প্যালেসের রাস্তা ভুলেই গেলেন নবাব! পথ দেখালেন স্থানীয়রা

0
553
kolkata bengali news, saif

মহানগর ওয়েবডেস্ক: বাড়ির পথে যাচ্ছিলেন, কিন্তু আচমকাই রাস্তা ভুলে গেলেন সইফ আলি খান। এদিক সেদিক ঘুরে কোনও ভাবেই গন্তব্যস্থলে পৌঁছানো গেল না। শেষে স্থানীয়দের সাহায্যে পটৌডি প্যালেসের উদ্দেশে রওনা দিলেন তিনি। আসলে সামনেই নবাবের বেগম করিনার জন্মদিন। ৩৯ তম জন্মদিন সেলিব্রেট করতে সপরিবারকে নিয়ে পটৌডি প্যালেসে যাবেন বলে ঠিক করেছেন সইফ। কিন্তু মাঝপথে যেতেই যে তাঁর সঙ্গে এমন ঘটনা ঘটবে তা হয়তো নবাব বা বেগম কেউই ভাবতে পারেননি।

সূত্রের খবর, পটৌডি প্যালেসের যাওয়ার জন্য অভিনেতা এসইউভি ভাড়া নিয়েছিলেন। হরিয়ানার পথে যাওয়ার দিকে গাড়ির চালক পথ ভুলে যান এবং ভুল পথে চলে যায় গাড়িটি। এরপর গাড়ি থেকে নেমে সইফকে বাড়ির দিকে রাস্তার খোঁজ নিতে হয়। এই সুবাদে অনেকেই সেখানে ভিড় করেন এবং সেলফি তোলার আবদারও মেটান। স্থানীয়দের কাছে থেকে পটৌডি প্যালেসের রাস্তা জেনে নিয়ে একে একে সবার সঙ্গে সেলফি তোলেন তিনি। তবে গাড়ির ভিতরেই ছিলেন করিনা এবং তৈমুর। শনিবার বেগমের জন্মদিন উপলক্ষে সেই প্যালেসে পার্টির আয়োজন করেছেন নবাব। যদিও এর আগে বেশ কয়েকবার করিনা, সইফ এবং ছোট তৈমুরকে পটৌডি প্যালেসে দেখা গিয়েছে। আশেপাশের জায়গাও ঘুরে বেরিয়েছেন নবাব-বেগম। কিছুদিন আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে সইফকে খামারে দেখা যায়। সঙ্গে ছিল তৈমুরও। অভিনেতা এক মহিলাকে বলেন, ‘নমস্কার দিদি। আমরা এখানে আপনার গরু দেখতে এসেছি।’

প্রসঙ্গত ‘সেক্রেড গেমস ২’-এ দেখা গিয়েছে সইফ আলি খানকে। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘জাওয়ানে জানেমান’ ছবিতে। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন পূজা বেদীর কন্যা আলাইয়া। অন্যদিকে, ‘গুড নিউজ’-এ দেখা যাবে করিনা কাপুর খানকে। করিনা ছাড়াও রয়েছেন অক্ষয় কুমার, কিয়ারা আডবাণী এবং দিলজিত দোসাঞ্জ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here