kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বড়পর্দার পর এবার ছোটপর্দা কাঁপাতে চলেছেন করিনা কাপুর কাপুর। শীঘ্রই একটি নতুন শো নিয়ে ছোটপর্দায় হাজির হতে চলেছেন। ডান্সিং রিয়্যালিটি শো’তে অভিনেত্রীকে বিচারকের ভূমিকায় দেখা যেতে চলেছে। জানা গিয়েছে, কিছু এপিসোড ইতিমধ্যেই শ্যুট করা হয়ে গিয়েছে। করিনা সপরিবারে তাসকেনি যাওয়ার আগেই রিয়্যালিটি শো’র শ্যুটিং সেরে ফেলেছেন। কাজ এবং সংসার দুটো জিনিসই সমানতালে সামলাচ্ছেন করিনা। তবে চিন্তায়ও রয়েছেন তিনি। কারণ প্রথমবার টেলিভিশনে ডেবিউ করতে চলেছেন। একসময় তিনি এই শো’তে এসে নিজের ছবির প্রচার করে গেছেন। আর এখন তিনি বসেছেন বিচারকের আসনে। তবে করিনার থেকে একটু বেশি চিন্তিত রয়েছেন নবাব সইফ।

করিনা জানান, টেলিভিশনে আমার ডেবিউ নিয়ে সইফ চিন্তায় আছে। পরিবারের সবাই আমাকে সমর্থন জানাচ্ছে এই নতুন কাজে্র জন্যে। সইফও আমার পাশে আছে। তবে এই বিষয় নিয়ে বেশি চিন্তা করছে সইফ, যে কীভাবে আমি কাজগুলি করব। এরপর আমায় সইফ বলে, তুমি একজন তারকা, নিশ্চয়ই পারবে।

এর পাশাপাশি তাঁকে দেখা যাবে ‘আঙ্গরেজি মিডিয়াম’ ছবিতে। অন্যদিকে, করণের ‘তখত’ ছবিতেও কাজ করতে চলেছেন তিনি। কিছুদিন আগেই ‘গুড নিউজ’ ছবির শ্যুটিং শেষ করেছেন করিনা। তবে শোনা গিয়েছিল, এই ছবিতে ডেবিউ করতে পারে ছোট তৈমুর। এই বিষয়ে অভিনেত্রী জানান, তৈমুর এখiন অনেকটাই ছোট। আমার ছবিতে কাজ করছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here