national news

মহানগর ওয়েবডেস্ক: বিজেপিতে যোগ দিলেন সাইনা নেহওয়াল। বুধবার দিল্লিতে বিজেপির প্রধান কার্যালয়ে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দিলেন তিনি। সাইনার সঙ্গে তাঁর দিদি চন্দ্রাংশু নেহওয়ালও বিজেপিতে যোগ দিলেন। দিল্লি নির্বাচনের ঠিক আগে সাইনার মতো দেশের অন্যতম সেরা ক্রীড়াবিদ দলে যোগ দেওয়ায় স্বাভাবিক ভাবেই বেশ তাৎপর্যপূর্ণ বিজেপির পক্ষে।

এখনও পর্যন্ত ২৪টি আন্তর্জাতিক খেতাব জিতেছেন এই ব্যাডমিন্টন সুন্দরী। ২০০৯ সালে বিশ্ব র‍্যাঙ্কিংয়ে দুই ও ২০১৫ সালে বিশ্ব র‍্যাঙ্কিংয়ে এক নম্বর স্থান দখল করেছিলেন তিনি। বর্তমানে তিনি বিশ্বের নয় নম্বর তারকা। রাজনীতিতে প্রবেশ করে সাইনা জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁকে অনুপ্রাণিত করেছেন। তিনিও ‘নরেন্দ্র স্যারের’ মতো দেশের সেবা করতে চান।

সাইনা বলেন,

‘দেশের হয়ে আমি অনেক পদক জিতেছি। আমি পরিশ্রম করতে যেমন ভালবাসি, তেমন পরিশ্রমী মানুষদেরও পছন্দ করি। দেশের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অনেক কাজ করছেন। আমিও ওনার সঙ্গে দেশের সেবায় নিয়োজিত হতে চাই। নরেদ্র স্যারের থেকে আমি অনুপ্রেরণা পাই।’

সামনেই দিল্লির নির্বাচন। তাঁর আগে সাইনার এই বিজেপিতে যোগদান নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ। গেরুয়া শিবিরের হয়ে দিল্লিতে প্রচারেও দেখা যেতে পারে। প্রসঙ্গত এর আগে গৌতম গম্ভীর, ববিতা ফোগতের মতো ক্রীড়াবিদরা বিজেপিতে যোগ দিয়েছিলেন। গম্ভীর লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে সাংসদও হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here