ডেনমার্ক ওপেনের প্রথম রাউন্ডেই বিদায় সাইনা, শ্রীকান্তের

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ডেনমার্ক ওপেনের প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেলেন ভারতের সাইনা নেহওয়াল। বুধবার ভারতীয় সময় প্রায় মাঝরাতে জাপানের সায়াকা তাকাহাসির কাছে হেরে যান সাইনা। খেলার ফল ১৫-২১, ২১-২৩। মাত্র ৩৭ মিনিটের মধ্যে দুই সেট হেরে বসেন হায়দরাবাদী তরুণী। প্রসঙ্গত, গত বছর এই টুর্নামেন্টের রানার্স আপ হয়েছিলেন তিনি।

বিশ্বের আট নম্বর তারকা সাইনা বেশ অনেকটা সময় ধরেই অফ ফর্মে। জানুয়ারিতে ইন্দোনেশিয়া ওপেন জয়ের পর থেকেই ফিটনেসের সমস্যায় ভুগছেন তিনি। এর আগে চায়না ওপেন ও কোরিয়া ওপেন থেকেও প্রথম রাউন্ডে হেরে ছিটকে গিয়েছিলেন তিনি।

অন্যদিকে, গত কাল পুরুষদের সিঙ্গলসে আগেই হেরে গিয়েছিলেন কিদাম্বি শ্রীকান্ত। প্রাক্তন ডেনমার্ক ওপেন চ্যাম্পিয়ন শ্রীকান্ত স্ট্রেট গেমে হারেন চতুর্থ বাছাই ডেনমার্কেরই আন্দ্রেস অ্যান্টোসেনের কাছে। ৪৩ মিনিটের খেলার ফল ১৪-২১, ১৮-২১। এই আন্দ্রেসকেই ২০১৭ বিশ্বচ্যাম্পিয়নশিপে হারিয়েছিলেন কিদাম্বি। হাঁটুর চোটের জন্য চায়না ও কোরিয়া ওপেনে খেলেননি শ্রীকান্ত।

প্রথম রাউন্ডের বেড়া টপকেছেন সমীর ভার্মাও। জাপানের কান্তা সুনেয়ামাকে ২১-১১, ২১-১১ ব্যবধানে হারান তিনি। মিক্সড ডাবলসে প্রথম রাউন্ডে জয় পান ভারতের জেরি চোপড়া ও এন সিক্কি রেড্ডি জুটি। তারা হারান জার্মানির মার্ভিন সেইডেল ও লিন্ডা এফ্লারকে। খেলার ফলাফল ২১-১৬, ২১-১১।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here