‘শেরা আমার প্রাণ! ২৫ বছরের বন্ধুত্ব অটুট আছে,’ বন্ধুকে বিশেষ বার্তা সলমানের

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে সলমান-শেরার বন্ধুত্বের কথা সবার মুখে শোনা যায়। শেরা শুধু ‘ভাইজান’-এর বডিগার্ড নন, একজন ভাল বন্ধুও বটে। অভিনেতার বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে সবসময়েই উপস্থিত থাকেন শেরা। এমনকি খান পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য বলেও বেশ পরিচিত। ২৫ বছরের বন্ধুত্বকে সেলিব্রেট করলেন সলমান-শেরা। সোশ্যাল মিডিয়ায় বন্ধুর জন্য বিশেষ বার্তাও লেখেন সলমান।

 

View this post on Instagram

 

25 years and still Being strong . . @beingshera

A post shared by Chulbul Pandey (@beingsalmankhan) on

 অভিনেতা বলেন, ‘২৫ বছরের বন্ধুত্ব এখনও মজনুত আছে।’ কয়েক মিনিটের মধ্যেই এই পোস্টের নীচে ৪ লাখ লাইক পড়ে যায়। সলমানের অভিনয় জীবনের শুরু থেকেই শেরা তাঁর সঙ্গে ছিলেন। অভিনেতার আপদে-বিপদে তাঁকেই পাশে দেখা গিয়েছিল। এমনকি সলমান শেরাকে দেহরক্ষী নন, একজ কাছের বন্ধু বলে মনে করেন। ‘ভাইজান’-যেখানেই যান না কেন সেখানেই ছায়ার মতো দেখা যায় শেরাকে। তবে এই সুবাদে সলমানের একটি ছবিতে শেরাকে দেখা যায়।

২০১১ সালে ‘বডিগার্ড’ ছবির একটি গানে একঝলক দেখা গিয়েছিল শের খানকে। এই ছবিটি মূলত সলমান নিজের বডিগার্ডদের উদ্দেশ্য করে বানিয়েছেন এবং ছবিতে তিনি একজন বডিগার্ডের ভূমিকায় অভিনয় করেন। এর পাশাপাশি রাজনীতির ময়দানেও পা রেখেছেন শেরা। শিখ পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। শেরার আসল নাম হল গুরমিত সিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here