kolkata bengali news, salman

মহানগর ওয়েবডেস্ক: সাফল্যের চূড়ায় আছেন সলমান খান। বলিউডের ‘হিট মাস্টার’-ও বলা হয়ে থাকে ‘ভাইজান’-কে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় সলমানকে খুনের হুমকি দেওয়া হয়! পঞ্জাব ইউনিভার্সিটি স্টুডেন্ট ইউনিয়ন-এর ফেসবুক থেকে অভিনেতাকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। কৃষ্ণসার হরিণ মামলার প্রেক্ষিতে সলমানকে খুনের হুমকিতে বলা হয়, ‘জীবন শেষ হতে চলেছে সলমান।’

kolkata bengali news, death threat

ওই পোস্টে বলা হয়, ‘ভেবে নে সলমান, তুই দেশের বিচারব্যবস্থা থেকে বাঁচতে পারিস কিন্তু আমাদের বিশনই সমাজ এবং সপু পার্টির আইন থেকে বাঁচতে পারবি না। তোকে মৃত্যদণ্ডের সাজা দেওয়া হয়েছে। সপুর আদালতে তোকে দোষী প্রমাণিত করা হল।’ মূহুর্তের মধ্যে সেই লেখা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবং দেখা যায় সলমানের ছবিতে কাটা চিহ্ন দেওয়া হয়েছে।

kolkata bengali news, jodhpur case

এদিকে, ২৭ সেপ্টেম্বর কৃষ্ণসার হরিণ মামলায় প্রেক্ষিতে অভিনেতাকে যোধপুর আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয়। বলা হয়েছে, যদি সলমান সেদিন আদালতে না হাজির হন তাহলে তাঁর জামিন খারিজ করা হবে। কিন্তু হাজিরার আগেই অভিনেতাকে খুনের হুমকি দেওয়ার ঘটনা হাজার প্রশ্ন উঠেছে।

২০১৮-এ কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিশনই অভিনেতাকে খুনের হুমকি দিয়েছে। তিনি বলেন, ‘আমরা যা করব প্রকাশ্যেই করব। সলমানকে যোধপুরেই খুন করা হবে। এরপর সে বুঝবে..।’ লরেন্সের হুমকির পরেই অভিনেতার সিকিউরিটি আরও বাড়িয়ে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here