FotoJet1261

ডেস্ক: সলমান তাঁর বিপরীতে যে কোনও বয়সের অভিনেত্রীর সঙ্গে সিনেমা করতে অভ্যস্ত। বয়সে ছোট হোক কিংবা বড়, সলমান তাঁর সহ-অভিনেত্রীদের বয়স নিয়ে ধারধারেনা। কিছুবছর আগেই তাঁর দৌলতে বলিউডে সুযোগ পান সোনাক্ষী সিনহা। তাঁর বয়সও খুবই ছোট সলমানের তুলনায়। তাঁকেও নেটিজেনদের আক্রমণ ও সমালোচনা শুনতে হয় অনেক। এবার সেই দিকে ঠেলে দেওয়া হয়েছে আলিয়া ভাটকে। কিছুদিন আগেই সলমান নিশ্চিত করেন সঞ্জয় লীলা বনশালির আগামী সিনেমাতে আলিয়ার বিপরীতে অভিনয় করবেন সলমান। সিনেমার নাম ‘ইনসাআল্লাহ’।

তারপরেই শুরু হয় নানা বিরোধ। আলিয়া, সলমানের তুলনায় বয়সে অনেক ছোট। সেই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানা বিদ্রুপ শুনতে হয়েছে তাঁকে। এক সাক্ষাৎকারে এই বিষয়ে আলিয়াকে জিজ্ঞাসা করা হলে, তিনি জানান, ”আমি কোনও সমালোচনার মুখে পড়িনি। আমার মনে এখন প্রচুর উত্তেজান রয়েছে। আশা করাটাও একটা উত্তেজনা, যেটা আমার মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে। কে কী বলল বা লিখল সেটা নিয়ে আমি কিছু ভাবি না। সলমান কিংবা বনশালিও এই বিষয় নিয়ে ভাবেনা। সঞ্জয় একজন বড় মাপের পরিচালক। যিনি ভালো ভালো সিনেমা উপহার দেন। তাঁর চিন্তাভাবনাতে আমাদের বিশ্বাস রাখা উচিত।”

 

সঞ্জয়ের সঙ্গে কাজ করা প্রসঙ্গে আলিয়া জানান, ”আমার বয়স ছিল তখন ৯ বছর। যখন আমি সঞ্জয় লীলা বনশালির অফিসে গিয়েছিলাম। সবাই সেখানে চিন্তিত ও প্রার্থনা করছে দেখছিলাম।” পাশাপাশি আলিয়া আরও জানান, ”সলমান স্যার ও সঞ্জয় স্যার দু’জনের রসায়ন খুব ভালো। তাঁদের জুটিতে আমি প্রবেশ করছি এটাই আমার কাছে বড় পাওনা।” আগামী ২০২০ সালে ঈদে মুক্তি পাবে সলমান ও আলিয়া অভিনীত ‘ইনসাআল্লাহ’। আলিয়া আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘কলঙ্ক’ প্রমোশন নিয়ে। আগামী ১৭ এপ্রিল বড়পর্দায় মুক্তি পাবে এই সিনেমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here